Prothom Kolkata

Popular Bangla News Website

‘মিঠুনদা ভগবান বিজেপি আসবে তৃণমূল আর চাই না’, বলতে বলতে দৌড় মহিলার!

।। সুদীপা সরকার ।।

চতুর্থ দফার ভোট গ্রহণ হবে ১০ এপ্রিল। তার আগে বাংলায় জোরকদমে চলছে প্রচার। আজ মিঠুন চক্রবর্তীর প্রথম রোড শো বাতিল হয়ে যায়। যা ঘিরে বেহালায় ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। তবে দ্বিতীয় রোড শোটি হয় বাবুল সুপ্রিয়র সমর্থনে। ২০২১এ চমকের শেষ নেই। বিজেপির এখন সবচেয়ে বড় চমক মিঠুন চক্রবর্তী। বাংলা সঙ্গে মিঠুন চক্রবর্তীর হৃদয়ের সম্পর্ক। প্রচারের বেরিয়ে মিঠুন চক্রবর্তী নিজেও মাঝে মাঝে আবেগাপ্লুত হয়ে পড়ছেন।

আজ গরমের তোয়াক্কা না করেই মহাগুরু মিঠুন চক্রবর্তীকে এক ঝলক দেখার জন্য প্রচুর মানুষ ভিড় করে রাস্তার দু’ধারে। টালিগঞ্জ জুড়ে আজ মিঠুন ম্যাজিকের প্রতিফলন দেখা যায়।মিঠুনের রোড শোতে একজন মহিলা বলে ওঠেন মিঠুনদা আমাদের ভগবান। এই কথা বলেই মিঠুন চক্রবর্তীর ট্যাবলোর দিকে দৌড়াতে থাকেন তিনি। তিনি বলেন বাংলায় মিঠুন চক্রবর্তীকেই চাই।

উনি ভগবান। তৃণমূলকে আর চাইনা।তিনি ছুটতে ছুটতে চলে যান মিঠুন চক্রবর্তীর গাড়ির কাছে। দাদা দাদা বলে চিৎকার করতে থাকেন। মিঠুন চক্রবর্তীর কাছে ছুটে গিয়ে ওই মহিলা চিৎকার করে বলেন আপনি আমাদের ভগবান। বাঙালির কাছে মিঠুন চক্রবর্তী কোনো নাম নয়। বাঙালির আবেগের অন্য নাম মিঠুন চক্রবর্তী। দশকের পর দশক মিঠুন চক্রবর্তীর সিনেমায় আবেগে গা ভাসিয়েছে বাঙালি। সেই মহাগুরুকে এক ঝলক দেখা সত্যিই ভাগ্যের ব্যাপার।

জাতীয় পুরস্কার থেকে সুপার ব্লকবাস্টারের নায়ককে আজ ভাগবানের সাথে ঐ মহিলা তুলনা করলেন। তার এই কথা হয়তো অনেকের মনে গেঁথেও থাকবে। আবার অন্যদিকে মিঠুন চক্রবর্তী আজ বাবুল সুপ্রিয়র হয়ে প্রচারে নেমে বলে দেন বাবুল আমার কাছে আবেগ। টালিগঞ্জে বাবুল সুপ্রিয় জিতলে আরও উন্নতি হবে।