বার্সাতে না থাকার ইচ্ছাপ্রকাশ করে মেসির চিঠি

।। শুভব্রত মুখার্জি ।।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে লজ্জার হারের পর জল্পনা ছিল বার্সেলোনা ছাড়ছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে মেসি নিজেই চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন তিনি আর থাকতে চান না ক্লাবে।

উল্লেখ্য বার্সার বর্তমান পরিচালনা সমিতির উপর রুষ্ট মেসা আগেই নতুন কোচ রোনাল্ড কোম্যানকে জানিয়েছিলেন, বার্সায় তার ভবিষ্যৎ অনিশ্চিত। এবার ক্লাবে আর থাকবেন না বলে বার্সেলোনা কর্তৃপক্ষকে জানিয়ে চিঠি দিলেন তিনি।

এই সিদ্ধান্তের সত্যতা জানিয়ে খবর প্রকাশ করেছে সমস্ত দেশি বিদেশি সংবাদমাধ্যম। এখন জল্পনা যদি মেসি সত্যিই বার্সা ছাড়েন তাহলে যাবেন কোথায় ? অনেকগুলো নাম উঠে আসছে। তার মধ্যে অন্যতম ইন্টার মিলান এবং ম্যানচেস্টার সিটির নাম। তবে বার্সেলোনা ছাড়ার আগে এই লেখা যখন লেখা হচ্ছে তখন মেসিকে বোঝাতে তাকে নিয়ে মিটিংয়ে বসেছেন বার্সার কর্মকর্তারা।

উল্লেখ্য মেসিকে এই মরসুমে ক্লাব ছাড়তে হলে জুনের মধ্যে ক্লাবকে জানাতে হয় বলে তার চুক্তিতে উল্লেখিত আছে বলে অনেকের দাবি‌। তা যদি সত্যি হয় তবে এই ক্লসে বার্সা ছাড়তে গেলে মেসিকে আইনত অনেক কাঠখড় পোড়াতে হবে। এখন দেখা যাক শেষ বেলায় কোন দল বাজিমাত করতে পারে মেসিকে নিয়ে।