সামনের মরসুমে মেসি-রোনাল্ডো-নেইমার কি এক দলে

।। শুভব্রত মুখার্জি ।।

যে কোন ফুটবল সমর্থকদের কাছেই এটা স্বপ্নের একটা দলের মতন হতে পারে যেখানে এক দলের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামতে দেখা যাবে মেসি, সিআরসেভেন এবং নেইমারকে। এমন সম্ভাবনা কিন্তু তৈরি হয়েছে। যদিও তা খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে। একই দলে ক্রিশ্চিয়ানো রোনাল্দো, লিওনেল মেসি এবং নেইমার খেলতে পারেন যাকে বলে একেবারে সেই দলের স্বপ্নের ফরোয়ার্ড লাইন।

সঙ্গে থাকতে পারেন আবার এই মুহূর্তে ফ্রান্সের সবথেকে দ্রুততম ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।আসন্ন মরসুমে এমন দৃশ্য দেখার সুযোগ তৈরি হয়েছে‌। জুভেন্তাস থেকে রোনাল্দোর ফরাসি ক্লাব পিএসজিতে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টারে বায়ার্নের কাছে পর্যুদস্ত হওয়ার পরে এবার বার্সা ছেড়ে মেসিরও সেখানে যেতে পারেন বলে শোনা যাচ্ছে ‌।

মেসিকে সই করাতে পিএসজি কর্তৃপক্ষ এমনটা জানিয়েছেন নেইমারের ব্রাজিলিয়ান এজেন্ট ওয়াগনার রিবেইরো। ম্যান সিটির পাশাপাশি এবার মেসিকে সই করানোর দৌড়ে পিএসজিও। মেসির সঙ্গে বর্তমান বার্সা প্রেসিডেন্টের সম্পর্কের অবনতি ঘটেছে।

নেইমারকে না ফিরিয়ে আঁতোয়ান গ্রিজম্যানকে সই করানোতে যথেষ্ট ক্ষুব্ধ মেসি।জাভিকে কোচ না করে অনভিজ্ঞ কিকে সেতিয়েনকে দায়িত্ব দেওয়াতে ও তার যথেষ্ট আপত্তি ছিল । এখন সময়ের হাতে পুরো ব্যাপারটা ছেড়ে দেয়া। পিএসজি শেষ মেষ এই স্বপ্নের টিম গড়তে পারে কিনা এখন তাই দেখার।