Prothom Kolkata

Popular Bangla News Website

EA স্পোর্টসের FIFA 21 একাদশে জায়গা হল না মেসি, নেইমারের

1 min read

।। প্রথম কলকাতা ।।

EA স্পোর্টস সরকারিভাবে এদিন ঘোষণা করে দিয়েছে এই বছরের FIFA 21-র প্রথম একাদশ। সবথেকে বড় চমক হল এই ঘোষিত দলে প্রথমবারের জন্য নেই বার্সালোনার তারকা লিওনেল মেসি (Lionel Messi)। প্রত্যাশামতোই মেসির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ছাড়াও রবার্ট লেওনডোস্কি স্থান পেয়েছেন এই দলে । পাশাপাশি রয়েছেন তরুণ ফরাসি তারকা কিলিয়ান এমবাপে ।


একনজরে দেখে নেওয়া যাক EA স্পোর্টসের Fifa 21 একাদশ,
ম্যানুয়েল নুয়ের(বায়ার্ন মিউনিখ), আলফানসো ডেভিস (বায়ার্ন মিউনিখ), সের্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), ভিরগিল ভ্যান ডিজিক (লিভারপুল), ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড (লিভারপুল), ব্রুনো ফার্নান্ডেজ (ম্যানচেস্টার ইউনাইটেড), জশুয়া কিমিচ (বায়ার্ন মিউনিখ), কেভিন ডি ব্রুইনে (ম্যানচেস্টার সিটি), ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (জুভেন্টাস), রবার্ট লেওনডোস্কি (বায়ার্ন মিউনিখ), কিলিয়ান এমবাপে (প্যারিস সাঁ জাঁ) ।

১৮৫টি দেশ থেকে ১০ মিলিয়ানের বেশি মানুষের ভোটের নিরিখে Fifa 21 একাদশ বাছা হয়েছে । FIFA 11 থেকে প্রত্যেক বছর প্রথম একাদশে ছিলেন লিওনেল মেসি । এমনকি FIFA 11 প্রোমোশনে ছিলেন তিনি । কিন্তু দুর্ভাগ্যবশত FIFA 21 দলে জায়গা হয়নি তার । এই মরশুমে মেসির পারফরম্যান্স মোটেও ভালো ছিল না । পাশাপাশি FIFA 21 একাদশে জায়গা হয়নি আর এক তারকা নেইমারের ।