কৃষ্ণকলি সিরিয়ালের চিত্রনাট্যকারকে নেটিজেনদের তীক্ষ্ণ কটাক্ষ

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।।

বাংলা সিরিয়ালের গল্প, নায়িক-নায়িকাদের অতিনাটকীয় প্রেম নিয়ে ইন্টারনেটে আগেও বহু তর্ক বিতর্ক হয়েছে। লেখালেখি হয়েছে বিস্তর। তবে এইবার অবাস্তব ঘটনা দেখিয়ে ফেলায় একরাশ লজ্জাজনক মিমের শিকার হয়েছে জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি।

সিরিয়ালের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, এক চিকিৎসক বাথরুম পরিস্কার করার সামগ্রী ব্যবহার করে রোগীর জ্ঞান ফেরাচ্ছেন, যা সম্প্রচার হওয়ার পর যাচ্ছেতাই ধিক্কারের সম্মুখীন হতে হয়েছিল।

সম্প্রতি আরও একটি দৃশ্য নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। দৃশ্যে দেখা যাচ্ছিল, একটি পুরুষ চরিত্র মেক আপ আর্টিস্টের কাছে নিজের চেহারা বদলাতে যান। সিরিয়ালের মুল চরিত্রের মতো দেখতে হওয়ার জন্য সে যায় ওই মেক আপ আর্টিস্টের কাছে। 

একটি মুখ পরিস্কার করার মাস্ক ব্যবহার করে নিমিষেই সে সিরিয়ালের মুল চরিত্রের মতো দেখতে হয়ে ওঠে। নেটিজেনদের মধ্যে এই দৃশ্যের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চিত্রনাট্যকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ফেলেন। কয়েকজন এও বলেন যে নেশা করে কি এই দৃশ্য গুলো লেখা হয়!

সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে তোলার জন্যে যা খুশি তাই লিখে দিচ্ছেন এবং আধুনিক যুগের ছেলে মেয়ে হয়েও এই ধরণের অযৌক্তিক দৃশ্যে অভিনয় করে চলেছেন নীল ভট্টাচার্য্য, ভিভান ঘোষের মতো শিল্পীরা।