Prothom Kolkata

Popular Bangla News Website

আশা ও সুস্থতার স্পিরিট যেন ছড়িয়ে পড়ে: নববর্ষে মোদীর শুভেচ্ছা

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ শুক্রবার নতুন বছরের প্রথম দিনে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ও আশা প্রকাশ করলেন, নতুন শক্তিতে দেশ আরও এগিয়ে যাবে আমাদের দেশের উন্নতির সাধারণ লক্ষ্যে পৌঁছতে। মোদী টুইটারে শুভেচ্ছা জানালেন, আশা ও সুস্থতার স্পিরিট যেন বজায় থাকে।

আনন্দিত ২০২১এর কামনা করিব। নতুন বছর যেন ভাল স্বাস্থ্য, আনন্দ্ ও সমৃদ্ধি নিয়ে আসে, টুইট করেন প্রধানমন্ত্রী।

রাষ্ট্রপতি কোবিন্দও আশা প্রকাশ করেছেন যে দেশ উন্নতি্র লক্ষ্যে এগিয়ে যাবে।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছর নতুন করে শুরুর সুযোগ দেয় এবং ব্যক্তিগত ও যৌথ উন্নতির সংকল্পের সুযোগ দেয়। কোভিড-১৯ পরিস্থিতির চ্যালেঞ্জ আমাদের একসঙ্গে এগিয়ে যাওয়ার সংকল্পকে দৃঢ় করেছে, টুইট করেছেন রাষ্ট্রপতি কোবিন্দ।

বৃহস্পতিবার রাষ্ট্রপতি কোবিন্দ ও প্রধানমন্ত্রী মোদী দেশীয় ও আন্তর্জাতিক বিয়য়ে আলোচনা করতে একটি বৈঠক করেন। ও নতুন বছরের জন্য শুভেচ্ছা বিনিময় করেন।

২০২০ শেষ হয়ে আসছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে কথা বলেন এবং তাঁকে দেশীয় ও আন্তর্জাতিক পরিস্থিতি নিয়ে জানান। তাঁরা ২০২১এর জন্য শুভেচ্ছা বিনিময় করেন। এবং ভারতীয় জনগণের উজ্জ্বল ভবিষ্যতের প্রতিশ্রুতি দেন, টুইট্ করেছে রাষ্ট্রপতির সচিবালয়।

২০২০ বছরটিতে কোভিড-১৯ অতিমারীর কারণে বিশ্বজুড়েই মানুষ সমস্যায় পড়েছে। প্রভাবিত হয়েছে কোটি কোটি মানুষের জীবন। ভারত এখন সুস্থতার পথে এগিয়ে চলেছে, করোনাভাইরাসের কারণে দৈনিক মৃত্যুহার কমে এসেছে। ভারত সরকারও টিকা বার করার পরিকল্পনা করছে। চলছে তার মহড়াও।