মাওবাদীকে তৃণমূল রাজ‍্য কমিটিতে নিয়েছে:ভারতী

।। রাজীব ঘোষ ।।

হীরক রাজার দেশে পুলিশি নিরাপত্তা দিয়ে এই মাওবাদীদের জঙ্গলমহলের রাস্তায় ঘোরাচ্ছে। মানুষকে ভয় দেখানো হচ্ছে। ভারতীয় জনতা পার্টি এই জিনিস বরদাস্ত করবে না। ভারতীয় জনতা পার্টি এই জিনিস হতে দেবে না পশ্চিমবাংলা রবীন্দ্রনাথের সোনার বাংলা সেটা হীরক রাজার দেশে পরিণত হয়। প্রথম কলকাতায় সাক্ষাৎকারে বলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

তিনি আরো বলেন যে যতই মাওবাদী নামাক জঙ্গী নামাক পুলিশ প্রশাসন দিয়ে পাঠাক ভারতীয় জনতা পার্টির ব্যবস্থা নেবে যাতে মানুষ ভয় না পেয়ে বেরিয়ে এসে ভোট দিতে পারে। জঙ্গলমহলের মানুষ এদের বিশ্বাস করে না। সেই মাওবাদী কে বাইরে বের করে এনে তৃণমূলের রাজ্য কমিটিতে নিয়ে এসেছে। ছত্রধর মাহাতো গ্রেফতার হওয়ার পরে তাকে ছাড়ানোর জন্য পুলিশকে থানায় হামলা হয়েছে।

পুলিশকে তুলে নিয়ে চলে গিয়েছে। এগুলো মানুষ জানেন। ছত্রধর মাহাতোর নিরাপত্তা বাহিনীর উপর হামলার প্রসঙ্গ তোলেন ভারতী। বিরোধীরা কোনো জায়গায় দলের কর্মসূচি করতে পারছে না। কোনো জায়গায় মিটিং মিছিলের অনুমতি দিচ্ছে না পুলিশ। রাম মন্দিরের ভূমি পুজোর দিন পুলিশ মন্দিরের ভেতর ঢুকে টেনে নিয়ে এসে পিটিয়েছে।বিরোধীদের অস্তিত্ব বিলীন করে দিতে চাইছে তৃণমূল সরকার। বললেন ভারতী ঘোষ।

এরপর তিনি বলেন বাংলায় মিডিয়া দুই ভাগ হয়ে গিয়েছে। এক ভাগ হচ্ছে অনুপ্রাণিত মিডিয়া। তারা পাবলিসিটি পায় অ্যাডভার্টাইজ পায়। তারা সারাক্ষন সরকারের প্রশংসা করে। আর যারা সত্যিটা মানুষের সামনে তুলে ধরেছেন তারা মানুষের কাছে খবর তুলে ধরবে না প্রশাসনের সঙ্গে লড়তে যাবে। এরপরে ক্রিমিনাল জাস্টিস সিস্টেমের প্রসঙ্গ নিয়ে বলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।