নাম না করে বিজেপির উদ্দেশ্যে হুশিয়ারি মমতা

1 min read

।। রাজীব ঘোষ।।

আমপানের ত্রাণের 99% মানুষ ক্ষতিপূরণ পেয়েছেন। বাকিটা জেলাশাসকদের ফিরিয়ে নিতে বলা হয়েছে। কিন্তু কোনো কোনো রাজনৈতিক দল বেশি বাড়াবাড়ি করছে। মনে রাখবেন চ্যারিটি বিগিনস্ অ্যাট হোম্। নবান্নে বৈঠকে বিরোধীদল গুলি এবং সংবাদমাধ্যমের একাংশের সমালোচনায় এই কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি এদিন বলেন দুর্নীতিগ্রস্তদের দল থেকে বার করে দিতে বলেছি। তারপরেও এরা থামছে না। বিরোধীদের দাবি মুখ্যমন্ত্রীর এই নির্দেশ নিছক আইওয়াশ। খাতায়-কলমে বহিস্কৃত হলেও তৃণমূলের হয়ে কাজ করবেন এই সব নেতারা। ভোটে তৃণমূল জিতলে ফিরে পাবেন পদ। এর নজির রয়েছে বলে দাবি করেন তারা।

বিরোধী নেতাদের দাবি দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সদিচ্ছা থাকলে পুলিশ তাদের বিরুদ্ধে এফআইআর করুক। নবান্নে বসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক ভাষণ দেওয়া নতুন কিছু নয়। পাশেই আমলারা বসে থাকলে কোনো রাজনৈতিক দলের নাম করতে পারেন না তবে নাম না করে এদিন বিজেপির উদ্দেশ্যে মমতা বলেন বেশি বাড়াবাড়ি করছে। আমপানের ক্ষতিপূরণে শাসকদলের দুর্নীতির প্রতিবাদ করার জন্য ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন।