Prothom Kolkata

Popular Bangla News Website

সিআরপিএফ গন্ডগোল করলেই কিভাবে ঘিরে ফেলবেন শিক্ষা দিলেন মমতা

1 min read

।। সুদীপা সরকার ।।

তৃতীয় দফার ভোট শেষ হল বাংলায়। বিধানসভা নির্বাচন ঘিরে সরগরম বঙ্গ রাজনীতি। কার দখলে যাবে বাংলা তা জানা যাবে ২মে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখন উত্তরবঙ্গে ভোট প্রচার চালাচ্ছেন জোর কদমে। আজ কোচবিহারে সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, বিভাজনের রাজনীতি করছে বিজেপি।

CAA নিয়ে মিথ্যা কথা বলছে বিজেপি। নারায়নী ব্যাটেলিয়ন নিয়েও মিথ্যে কথা বলছে বিজেপি।মুখ্যমন্ত্রী বলেন কোচবিহারে একাধিক সেতু করে দিয়েছি কোচবিহারে নতুন কলেজ করে দিয়েছি বিজেপি কিচ্ছু করেনি।

বিজেপি ভাগাভাগি করে আসলে কিছু করে না। বিজেপি লোকসভা ইলেকশনে ভোট নিয়ে পালিয়ে গেল। কোচবিহারে যে যে উন্নয়ন হয়েছে তা তুলে ধরেন আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন তিনটি পর্বের ভোট হয়ে গেছে মোট আটটি পর্বের ভোটের মধ্যে। নব্বইয়ের বেশি সিটে ভোট হয়ে গেছে।

তাতে তৃণমূল কংগ্রেস জিতছে বলে দাবি করেন তিনি। বিজেপি আমাদের ধারে কাছে আসতে পারেনি বলে কটাক্ষ করেন তিনি। গতকাল নির্বাচনে বিজেপি অত্যাচার চালিয়েছে বলে মুখ্যমন্ত্রী অভিযোগ তোলেন। তিনি বলেন সুজাতা মন্ডল খাঁ , নাজমুলকে মেরেছে। মেয়েদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হয় । বাংলায় এনপিআর করতে দেওয়া হবে না।

বিজেপির কাজ ধর্ম নিয়ে ভাগাভাগি করা। বিজেপি ছদ্মবেশী শয়তান। বিজেপি বোম মারে, গুলি চালায়। চাকরিতে ধস প্রাইভেট সেক্টরে ধ্বস নামিয়েছে। আসাম থেকে গুন্ডা নিয়ে আসছে বিজেপি।আসামের বর্ডার সিল করার জন্য দাবি জানান আজ মুখ্যমন্ত্রী। ভোটের দিন সিআরপিএফগন্ডগোল করতে গেলে কি করতে হবে তা আজ বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, একদল মহিলারা ঘেরাও করে রাখবেন একদল ভোট দিতে যাবেন।আবার একদল ঘেরাও করে রাখবেন একদল ভোট দিতে যাবেন। বিজেপি এখন হেরে যাচ্ছে দেখে তার জন্য নানান রকম কারচুপি করতে পারে বলেও হুশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়।