Prothom Kolkata

Popular Bangla News Website

বাংলাদেশের অনুপ্রবেশকারীদের দিয়ে ভোট করাচ্ছেন মমতা, চাঞ্চল্যকর অভিযোগ সায়ন্তনের


।। ময়ুখ বসু ।।


বাংলাদেশের অনুপ্রবেশকারীদের দিয়ে ভোট করাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানাতে চাইছেন। আর সেই পথে হাঁটতেও শুরু করে দিয়েছেন তিনি।

সায়ন্তনের অভিযোগ, তৃণমূল ফের রাজ্যে ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গটা পশ্চিম বাংলাদেশে রুপান্তরিত হয়ে যাবে। এখানে বাংলাদেশী অনুপ্রবেশকারীদের রাজ কায়েম হয়ে যাবে।

তারাই পশ্চিমবাংলাকে নিয়ন্ত্রণ করবে। সায়ন্তনের অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের রাজ্যের মাটিয়ে জায়গা করে দিচ্ছেন তাতে আগামী দিন ভয়ঙ্কর হয়ে যাবে। ভোট ব্যাঙ্কের স্বার্থে তিনি বাংলাদেশি অনুপ্রবেশকারীদের বাংলার মাটিতে স্থান করে দিচ্ছেন।

আবার সেই বাংলাদেশি অনুপ্রবেশকারীদের দিয়ে অবাধে ভোট করানোর চেষ্টা চালাচ্ছেন। আর এভাবেই অচিরেই আমাদের রাজ্যটাকে পশ্চিম বাংলাদেশে পরিণত করে ফেলবেন তিনি।

আমাদের সৌভাগ্য, নির্বাচন কমিশন কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর সিদ্ধান্ত নিয়েছেন। আর সেটা নিয়েছেন বলেই বাংলাদেশী অনুপ্রবেশকারীদের দাপাদাপি প্রথম দুই ঘন্টাতেই রুখে দেওয়া সম্ভবপর হয়েছে।

এবারের তৃতীয় দফার ভোটে নির্বাচন কমিশন শায়েস্তা করে দিয়েছে তৃণমূলের দাদাগিরি। তৃণমূলের দাদারা আর এবারে ভোটকেন্দ্রে গিয়ে ছাপ্পা ভোট মারতে পারেনি। ভোটে সন্ত্রাস চালাতে পারেনি। তৃতীয় দফার ভোটে বিভিন্ন কেন্দ্র থেকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তৃণমূল পিছু হঠতে বাধ্য হয়েছে।

এদিন উত্তর দিনাজপুরের রায়গঞ্জে বিজেপির এক কর্মসূচিতে দাঁড়িয়ে সায়ন্তন সাফ অভিযোগ তোলেন, তৃণমূল বাংলাদেশী অনুপ্রবেশকারীদের মাধ্যমে বিভিন্ন জায়গায় সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে। তাদের মাধ্যমেই ব্যাপকহারে সন্ত্রাস চালানোর চেষ্টা করেছে।

আর তার ফলেই বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের খুন করা হচ্ছে। গোঘাটে বিজেপি কর্মীর মাকেও খুন করা হয়েছে। বিজেপি প্রার্থীদেরকে মারধোর করাও হয়েছে। কিন্তু এসব করে লাভ কিছু হবে না। বাংলার জনতা আর মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে নেই বলেও দাবি করেন সায়ন্তন বসু।

পিসিসি