Prothom Kolkata

Popular Bangla News Website

ভালো আছেন মহারাজ, সৌরভের পরিবারের সাথে আলোচনায় বসলেন চিকিৎসকরা

1 min read

।। প্রথম কলকাতা ।।

হাসপাতালে সবার প্রিয় মহারাজ। স্বাভাবিকভাবেই মন ভাল নেই বাঙালি তথা গোটা দুনিয়ার। কেমন আছেন তিনি, লোকমুখে এখন একটাই চর্চার বিষয়। ‘ভাল আছেন’ মহারাজ(Sourav Gangopadhay)। সোমবার সকালে হাসপাতালে সৌরভকে দেখে বেরনোর সময় সংবাদমাধ্যমকে জানালেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়(Dona Gongopadhay)।

জানা গিয়েছে, আজ বেলা ১১টা নাগাদ মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনায় বসেছেন সৌরভের পরিবার। আজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে আসতে পারেন বিসিসিআই বোর্ড সচিব জয় শাহ, অনুরাগ ঠাকুর। অন্যদিকে চিকিৎসকরা জানিয়েছেন, রাতে ভাত, ডাল, সবজি এবং কাস্টার্ড খেয়েছেন সৌরভ। রবিবার রাতের বুলেটিনে জানানো হয়েছে তাঁর শরীরের সব মাপকাঠি ঠিক আছে।

আরো পড়ুন : সৌরভ গঙ্গোপাধ্যায়ের অবস্থা সন্তোষজনক, জানালেন চিকিৎসকরা

আজ সকাল ১১টায় ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড পরিবারের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মহারাজের বাইপাস সার্জারি করা হবে না। শনিবার একটি স্টেন্ট বসানো হয়। আরও দুটো স্টেন্ট বসানো হবে। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল, তা এখন পুরোপুরি মুক্ত। ডাক্তারদের সঙ্গে সহযোগিতা করছেন। আগামী দুদিন চিকিৎসকদের পর্যবেক্ষণেই রাখা হবে তাঁকে। চিকিৎসক দেবী শেট্টির পরামর্শ নেওয়া হতে পারে। মঙ্গলবারই সৌরভকে দেখতে আসছেন তিনি।