জন্মদিনে বাঁধভাঙা আবেগে মধুমিতা

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

দশমীর তিথি শুরু হয়ে গিয়েছে ততক্ষণে। রাত শেষ হলেই জন্মদিনও রয়েছে। তাই বিষাদের সুরেও মুখের হাসি চওড়া হয়েছে মধুমিতা সরকারের। অভিনেত্রী হিসেবে নিজেকে ঘষে মেজে নিতে ইন্ড্রাস্ট্রিতে এসেছেন বহু বছর। টেলিভিশনের জগতে কাজ শুরু হয়েছিল সবিনয়ে নিবেদন থেকে। তারপর একটু একটু করে বদলেছে তার কাজের ধরণ, বদলেছে চরিত্র অনুযায়ী রূপ।

তবে বোঝে না সে বোঝে না সিরিয়াল থেকে কার্যত মধুমিতার জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। হাজার হাজার অনুরাগীদের মন ছুঁয়ে গেছে পাখির চরিত্রটি। গ্ল্যামারে, অভিনয়ে ধীরে ধীরে পোক্ত হয়ে উঠেছেন তিনি। যতটা সময় গিয়েছে ততটাই অভিনব হয়েছেন তিনি। এরপরে তিনি পা দিয়েছে সিনেমার জগতেও।

https://www.instagram.com/p/CGxt2RgJmMW

প্রথম সিনেমা লাভ আজ কাল পরশুতেই কাঁপিয়ে দিয়েছেন তিনি। অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে তাঁর রসায়ন মন ছুঁয়েছে দর্শকদের। এই মুহুর্তে টলি পাড়ার অন্যতম গ্ল্যামারাস নায়িকা তিনি। তবে তাঁর জন্মদিন কিন্তু একেবারে কেটেছে অনুরাগীদের সান্নিধ্যে। কেক কেটে, কিছু উপহারের বিনিময় তিনি দিয়ে হাজার আলোর হাসির ঝলকানি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তাঁকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন বহু তারকা বন্ধু এবং অনুরাগীরা।

২০২০ তে করোনা মহামারির কারণে তিনি বাদ দিয়েছে উৎসবের আনন্দও। বাইরে না গিয়ে, বরং বাড়িতে বসেই তিনি কাটিয়েছেন উৎসবের মরসুম। অনুরাগীরা বাড়িতে একটি কেক নিয়ে আসেন। সেই কেক কেটে উচ্ছসিত এবং আবেগতাড়িত হয়ে পড়েন মধুমিতা। একেবারে বাচ্চাদের মত করে আনন্দে সামিল হন তিনি কেক কাটার সময়। এই বছরটা তিনি বাড়িতে পরিবারের সঙ্গেই উৎসবের আনন্দ ভাগ করে নিতে চেয়েছেন। করোনার সঙ্গে কোনও আপসে তিনি যেতে রাজি নন।

Categories