Prothom Kolkata

Popular Bangla News Website

‘মদন দা আবার জিতবে’,বলিউড গ্ল্যামারাস অভিনেত্রী মহিমা চৌধুরী মাতালেন রোড শো

।। শর্মিলা মিত্র ।।

প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই নিজের আসনে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। ইতিমধ্যেই রাজনৈতিক জনসংযোগের পাশাপাশি জোর দিয়েছেন সাংস্কৃতিক জনসংযোগেও।

এরই মধ্যে মদন মিত্রর হয়ে প্রচার করেছেন টেলি অভিনেত্রীরা। প্রচার করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানও। মদন মিত্রর হয়ে অনুষ্ঠান করেছেন কবীর সুমনও।

এবার কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রর হয়ে আজ প্রচারে ঝড় তোলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী। আজ মদন মিত্রের হয়ে রোড শো করেন মহিমা।

কামারহাটি মোড় থেকে হুড খোলা জিপে করে প্রার্থী মদন মিত্রকে সঙ্গে নিয়ে রোড শো করেন মহিমা চৌধুরী। মহিমা চৌধুরী বলেন ‘মদন মিত্রের হয়ে ২০১১ সালে কামারহাটিতে এসেছিলাম মদন দা জিতেছিল মন্ত্রী হয়েছিল।

এবারও জিতবে মন্ত্রী হবে।’ পাশাপাশি বাংলায় মহিমা চৌধুরী বলেন, ‘আমি জানি সবাই এখানে মদন মিত্র দাকে খুব ভালোবাসে। ওকে খুব চায়। তাই এখান থেকে দেখে মনে হচ্ছে আবারও জয় হবে মদন দার। নিশ্চিত জয় হবে।’

২০২১ বিধানসভা নির্বাচনে মদন মিত্রর বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টির প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। এই দুই হেভিওয়েট প্রার্থীর পাশাপাশি রয়েছেন সংযুক্ত মোর্চা সমর্থিত বামেদের প্রার্থী সায়নদীপ মিত্র।