Prothom Kolkata

Popular Bangla News Website

গুজরাতের লাভলি দাদা, যাদবপুরে নাম না করে অমিত শাহকে আক্রমণ মমতার

।। সুদীপা সরকার ।।

উত্তরবঙ্গ থেকে এসেই কলকাতায় প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাদবপুরের সভা থেকে মোদি সরকারকে তুলোধোনা করে ছাড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বিজেপি শুধু মিথ্যা কথা বলে। বিজেপি দূঃশাসন, ভ্রষ্টাচার, অপদার্থের দল। ইলেকশনের সময় এখন বাংলায় আসছে।লোকসভা নির্বাচনে ১৮ টা সিট চোট্টামি করে নিয়েছিল বিজেপি।

মুখ্যমন্ত্রী বলেন বিজেপি এখন দিনে রাতে মিথ্যে কথা বলছে। এরা পারে না এমন কোনও কাজ নেই। এদের কাছে ৫ কোটি ১০ কোটি কোনো ব্যাপার নয় ‌। সিপিএম বিজেপি সঙ্গে আন্ডারস্ট্যান্ডিং করে চলছে। যারা বিজেপির হয়ে তান্ডব করছে তারা আগে সিপিএমের হার্মাদ ছিল। মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেধ কন্যাশ্রী সারা বিশ্বের মধ্যে এক নম্বরে পৌঁছেছে।

বাংলাতে সহ্য করতে পারে না বিজেপি। বাঙালীদের সহ্য করতে পারে না। এখনও অবাঙালিরাও ওদের সহ্য করতে পারছে না। মুখ্যমন্ত্রী বলেন গুজরাতের লাভলি দাদা বাংলা ৯১ টি কেন্দ্রে ভোট হয়েছে বলছেন ৬৮ থেকে ৭০ টি আসন পাবেন।এর আগে ছত্রিশগড়ে ৬৫সিটে জিতবে বলেছিল পেয়েছিল ১৫ সিট। তিনি বলেন, আগামী দিনে আমরাই সরকার গড়ব‌।

মুখ্যমন্ত্রী বলেন আমি ওদেরকে কেয়ার করিনা। কিন্তু আপনাদের পাশে থাকতে হবে। রুখে দাঁড়াতে হবে মেয়েদের ছেলেদের। বঙ্গভঙ্গ করতে আমরা দেবো না ‌‌। গুজরাত থেকে ২ সিন্ডিকেট আসছে। বিজেপি এক একটা মিটিং করে কয়েক শ’ কোটি টাকা দিয়ে। মমতা বন্দ্যোপাধ্যায় হুংকার দিয়ে বলেন আমি যদি বাঘের বাচ্চা হই বাংলা দখল করতে দেবো না বাংলাকে গুজরাত বানাতে দেব না।