সন্তান হোক শুভশ্রীর মত, ইচ্ছে রাজ চক্রবর্তীর

1 min read

।। শর্মিলা মিত্র ।।

আর মাত্র দুমাস। সেপ্টেম্বরের শেষেই রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি।রাজের ইচ্ছে, সন্তান হোক শুভশ্রীর মতোই। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নাকি ভীষণ ধৈর্য্যশীল। আর সেই গুণটাই সন্তানের মধ্যে আসুক, চাইছেন রাজ।

আমরা জানি, তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই জীবনে নতুন সদস্য আসার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।তারপর থেকেই মা হওয়ার নানা মুহূর্তের নানান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শুভশ্রী। পোস্ট করেন তার বেবি বাম্পের ছবিও।আর এবার নতুন অতিথি আসার সময় কাছাকাছি চলে আসায় স্ত্রীকে কিছুতেই নিজের কাছ ছাড়া করছেন না পরিচালক রাজ চক্রবর্তী। একেবারে কড়া নজরে রাখছেন শুভশ্রীকে। পাশাপাশি শাশুড়িরও যত্ন আত্তিরের শেষ নেই আদুরের বউমাকে।

বৌমাকে যত্ন করার পাশাপাশি হবু সন্তানের কথা চিন্তা করে বেশ কয়েকটি নিয়ম মেনে চলা হচ্ছে রাজ-শুভশ্রীর সংসারে।জানা যাচ্ছে, এখন নাকি বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলছেন না।একেবারে নিচু কণ্ঠে কথা বলতে হচ্ছে সকলকে। রাজ চক্রবর্তীর নির্দেশে চেঁচামেচি নাকি একেবারে বন্ধ বাড়িতে। সকাল থেকে সারাদিনই নাকি একটা হাসি-ঠাট্টার পরিবেশ রাখা হচ্ছে যাতে ‘উড বি মম’ শুভশ্রীর মন ভাল থাকে।পাশাপাশি, ভাল ভাল সিনেমা দেখে, বই পড়ে, গান শুনে মন ভালো রাখছে শুভশ্রী।

জানা যাচ্ছে, খাবার মেনুতেও এসেছে পরিবর্তন। খাবারের তালিকায় ঠাঁই পেয়েছে স্বাস্থ্যকর, হালকা খাবার। তাছাড়াও বাড়িরপ্রতিটি কোণা থেকে শুরু করে বাইরে থেকে আনা জিনিস সবই স্যানিটাইজ করা হচ্ছে।সবমিলিয়ে রাজ-শুভশ্রীর সন্তানের অপেক্ষায় একেবারে বদলে গিয়েছে তারকা দম্পতির ভালোবাসার আস্তানা।

এম/বি