Prothom Kolkata

Popular Bangla News Website

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে কিংবদন্তি গল্ফার টাইগার উডস

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের কিংবদন্তি গল্ফার টাইগার উডস (Tiger Woods)। উডসের শরীরে একাধিক জায়গায় গুরুতর চোট রয়েছে বলে জানা যাচ্ছে । তার শরীরের একাধিক হাড় ভেঙে টুকরো টুকরো হয়ে গেছে ।

স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল উডসকে উদ্ধার করে। পুলিশ নিশ্চিত করেছে যে দুর্ঘটনার সময় আশেপাশে অন্য কোনো গাড়ি বা ব্যক্তি ছিলেন না ।

তাই মনে করা হচ্ছে উডসের গাড়ি ডিভাইডারে উঠে গিয়ে, রেলিং ভেঙে একাধিকবার পল্টি খেয়ে গিয়ে পড়ে রোডের পাশে থাকা উঁচু জমিতে । যার কারণেই শরীরের একাধিক জায়গায় চোট পেয়েছেন টাইগার উডস ।

সূত্র মারফত জানা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের স্থানীয় সময় সকাল ৭:১২ মিনিটে দুর্ঘটনার কবলে পড়ে কিংবদন্তি টাইগার উডসের গাড়ি । স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, রোলিং হিলস এস্টেট সীমান্তে উডসের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড থেকে যাচ্ছিলেন তিনি। এও জানা গিয়েছে তিনি নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন। এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে উডসের গাড়ি।

তবে নিয়ন্ত্রণ হারানোর কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। এর আগে ২০০৯ সালে উডসের গাড়ি একটি গাছের সাথে ধাক্কা খেয়েছিল । দুর্ঘটনার পর উডসকে উদ্ধার করে নিয়ে যাওয়ার পর তার জটিল অস্ত্রোপচার করা হয় । তার শরীরের একাধিক হার ভেঙে টুকরো টুকরো হয়ে যায় বলে জানা যাচ্ছে। তার পায়ে গুরুতর চোট থাকায় প্রথমে তার পায়ে জরুরি অস্ত্রোপচার করা হয় মধ্যরাতে । তবে কিংবদন্তি গল্ফারের দুর্ঘটনার পর যা গুরুতর চোট সম্পর্কিত তথ্য সামনে এসেছে, তাতে প্রশ্ন চিহ্নের মুখে কিংবদন্তির কেরিয়ার।

পিসিসি