টেনিস ছেড়ে এবার কি রুপালি পর্দায়! ভারতীয় টেনিস সুন্দরী

।। প্রথম কলকাতা ।।


টেনিস কোর্টকে বিদায় জানিয়ে, তাহলে কি এবার রুপোলি পর্দায় নামছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা ! হ্যাঁ ঠিক শুনছেন, এবার অভিনয় জগতে অভিষেক ঘটতে চলেছে সানিয়ার । তবে বড় পর্দায় নয়, ছোট পর্দায় অভিনয় করবেন তিনি । তবে জানিয়ে রাখি, এখনই টেনিস কোর্টকে বাই বাই করছেন না হায়দ্রাবাদী সুন্দরী ।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি । একটি বিশেষ কারণেই সিনে জগতে পা রাখছেন ভারতীয় এই টেনিস তারকা। টিবি বা যক্ষা রোগের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতেই তার অভিনয় জগতে প্রবেশ । জানা গিয়েছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার । এক নব দম্পতির কাহিনী এই ওয়েব সিরিজে তুলে ধরা হবে ।

তাদের জীবনের নানা সমস্যা, এমনকি লকডাউনের ফলে তাদের জীবনে কি সমস্যা এসেছে, তাও তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে । সানিয়াকে গল্পে কিভাবে দেখা যাবে তা এখনও জানা যায়নি । পরিসংখ্যান অনুযায়ী, আমাদের দেশে যক্ষারোগীদের মধ্যে ৫০% রোগী তিরিশ বছরের নীচে বয়স ।

এই রোগ সম্পর্কে চিন্তাধারা তুলে ধরতে ও জনসচেতনতা বাড়াতেই আসছে এই ওয়েব সিরিজ । করোনার সঙ্গে যক্ষা রোগে আক্রান্তদের অবস্থা আরও খারাপ হয়। পাঁচটি পর্বে দেখানো হবে এই ওয়েব সিরিজ। নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ লঞ্চ হবে ।

Categories