জানুন অনলাইন শপিংয়ে ধামাকাদার অফার গুলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

সংক্রমণ রোধে সপ্তাহে দুদিন করে লকডাউন চালু করেছে রাজ্য সরকার। যেভাবে সংক্রমণ ছড়াচ্ছে তাতে খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেড় হচ্ছেন না মানুষজন। আর তাতেই বাড়ছে অনলাইন শপিংয়ের চাহিদা। চলুন একবার দেখে নেওয়া যাক এই সপ্তাহের জন্য শপিং অ্যাপ গুলি কি কি অফার দিচ্ছে।

প্রথমে দেখে নেওয়া যাক ফ্লিপকার্ট তার গ্রাহকদের জন্য কি কি অফার দিচ্ছে
এই সময় সুস্থ থাকাটা খুব জরুরি তাই fitness essential এর উপর ফ্লিপকার্ট দিচ্ছে upto 70% off।
এছাড়াও রান্না ঘরের জিনিস, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, এস বি আই কার্ডের মাধ্যমে কিনলে 10% instant discount থাকছে। পার্সোনাল কেয়ার, স্কিন কেয়ার প্রোডাক্ট এর ওপর up to 40% off দিচ্ছে Flipkart।


লক ডাউন এ আমরা ঘরে থাকলেও কমবেশি চুলের, ত্বকের যত্ন নিয়ে থাকি। দেখা যাক Nykaa তার গ্রাহকদের জন্য কি স্পেশাল অফার এনেছে।Nykaa চলছে hot pink sale 40% off। এই অফারে Lakme, naykaa, loreal Maybelline colour bar huda beauty Mac সহ নানান কোম্পানির প্রোডাক্ট এর উপর চলছে আপ টু 40% off।


এরপর আসা যাক আমাজন কি অফার দিচ্ছে
Footwear ও handbags এর ওপর upto 70% of দিচ্ছে আমাজন। নিত্যপ্রয়োজনীয় জিনিসের upto 45% off দিচ্ছে অ্যামাজন। এছাড়াও আমাজন ফ্যাশনে চলছে up to 70% off। বর্ষাকালের জন্য ছাতার উপর রয়েছে চমৎকার অফার।

এবার দেখা যাক Myntra কি অফার দিচ্ছে তার গ্রাহকদের জন্য। Myntra তে চলছে দারুন দারুন অফার। যেমন hrxএ 40 to 70 % off। Levis এর উপর upto 60%off।W তে চলছে upto 50% off। Puma তে চলছে 30% off।