ছুটির দিনে খোশমেজাজে দিদি ভাইয়ের সঙ্গে কঙ্গনা

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

অভিনেত্রী কঙ্গনা রানাউত এই মূহুর্তে মানালিতে নিজের পৈত্রিক বাড়িতে রয়েছে। নিজের পরিবারের সঙ্গে এখন অনেকটাই সময় কাটছে ওনার। টুইটার অ্যাকাউন্টে সর্বদাই বিস্ফোরক মন্তব‍্যের সঙ্গে সঙ্গে ওনার পরিবারের সদস‍্যদের সঙ্গে কাটানো মূহুর্তের ছবিও দেখতে পাওয়া যায়। রবিবার ছুটির মেজাজে রয়েছেন কঙ্গনা, তার‌ই কিছু ঝলক দেখা গেল টুইটারের পর্দায়। 

পরিবারের সঙ্গে আনন্দ উপভোগ করতে তিনি বরফের রাজ‍্যে পৌঁছে গেছেন। সঙ্গে তিনি লিখেছেন, মেজ সন্তান হ‌ওয়ার দরুন দিদি আর ভাইয়ের মাঝখানে পড়ে গিয়েছি, আমাদের তিনজনের মধ‍্যে এক‌ইরকম বোধ রয়েছে।

একটি ছবিতে তিনি তাঁর দিদি রঙ্গোলীর সঙ্গে বরফকুচি নিয়ে খেলতে ব‍্যস্ত। কঙ্গনার অভিব‍্যক্তি দেখে স্পষ্ট যে বরফের কুচিয়েকটু বেশিই ঠান্ডা, যার ফলে তিনি ঠান্ডায় একেবারেই কাবু হয়ে গিয়েছেন গোলাপি জ‍্যাকেটে নিজেকে মুড়ে নেওয়া সত্ত্বেও। পাশে দিদিকেও কিন্তু বেশ দেখতে লাগছে লাল কালো লং সোয়েটারে, সঙ্গের সানগ্লাসটিও দিব‍্যি মানিয়ে গেছে।

Image

আর একটি ছবিতে অবশ্য বলিউড কুইন বেশ শান্ত হয়ে ভাই অক্ষয়ের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। দুইজনেই সেলফিতে মগ্ন। রোদেলা বেলায় কঙ্গনাকে বিনা মেক‌আপেও বেশ ঝরঝরে দেখতে লাগছে। বলাই বাহুল্য তিনি প্রকৃত সুন্দরী, তাই প্রকৃতির মাঝেও তাঁর রূপের চমক দমকে আপ্লুত অনুরাগীরা।

Image

যত‌ই ওনার মতামত অপছন্দের হোক না কেন, এই ছবি দুটো দেখলে আপনার নিজের ভাই বোনদের সঙ্গে কাটানো আনন্দ মূহুর্তগুলো মনে পড়বেই। তার সঙ্গে উপরি পাওনা ওনার ভুবন ভোলানো হাসি, যাতে মাত হয় গোটা নেট দুনিয়া। রবিবারের সকালটা ভালো না হয়ে কোথায় আর যাবে!