নবরাত্রী উপলক্ষে কঙ্গনার শুভেচ্ছাতেও বিতর্ক!

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের পিছন থেকে বিতর্ক ছাড়ছে না। প্রথমে বিতর্কিত মন্তব্য, বিভিন্ন ব্যক্তি এবং বিষয়কে উদ্দেশ্য করে কটাক্ষ থেকে শুরু করে সম্প্রতি কৃষকদের সন্ত্রাসবাদী বলে আগুনে ঘি ঢালার পরিস্থিতি তৈরী হয়েছে। তবে এইসমস্ত বিষয়কে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করেছেন অভিনেত্রী। নবরাত্রী উপলক্ষে অভিনেত্রী টুইট করেছেন কিছু ছবি, সেই সঙ্গে করেছেন মন্তব্যও। 

লাল কুর্তা এবং সাদা লং স্কার্টের সঙ্গে তিনি সেজেছেন নবরাত্রীর জন্য। বড় ঝুমকো, মুখে লাবণ্যময়ী হাসি, ঠোঁটের লিপস্টিক, সাদা ফ্ল্যাট জুতোতে কিন্তু দারুণ দেখতে লাগছে। ছোট্ট কালো টিপ এবং বিনা মেকআপেই সুন্দরীকে বেশ তরতাজা লাগছে। তিনি যে এত বিতর্কের মধ্যে রয়েছে, তাঁকে দেখে বোঝার উপায় নেই।

নবরাত্রী উপলক্ষে তিনি বাকিদের মত উপোস করেছেন, এবং সেই সঙ্গে অনুরাগীদেরও জিজ্ঞেস করেছেন যে কারা কারা নবরাত্রীতে উপোস করছেন? এরপরই মুম্বাইয়ের শিব সেনাকে পাপ্পু সেনা বলে কটাক্ষ করে তিনি লিখেছেন, তাঁর নামে অভিযোগ দায়ের করা হয়েছে, পাপ্পু সেনা আমার বিষয়ে খুবই প্রভাবিত হয়ে পড়েছেন। চিন্তা নেই, আমি খুব শিগগিরিই আসছি।

জানা গিয়েছে, মুম্বাই আদালতের তরফে বলিউড অভিনেত্রী এবং তাঁর বোন রঙ্গোলী চাড্ডার বিরুদ্ধে পুলিশকে অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা উস্কানিমূলক টুইট করে সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াতে চেষ্টা করেছেন। এই নির্দেশিকা দেওয়া হয়েছে বান্দ্রার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট জয়দেও ওয়াই ঘুলের অনুমোদনে, অভিযোগ করেছেন কাস্টিং ডিরেক্টর সাহিল আসরাফ আলি সঈদ। 

আরো পড়ুনঃ নিজের বিয়ের জন্য নিজেই গাইবেন নেহা!

বলিউডে নেপোটিজম, স্বজনপ্রিয়তা, মাদক চক্র নিয়ে বিগত কয়েক মাসে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেছেন বলিউড কুইন। সেই কারণে একাধিকবার আইনের গেরোয় পড়তে হয়েছে অভিনেত্রীকে। এবারও তাঁর বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের হয়েছে। তবে তিনি ঠিক কি করবেন, তা নিয়ে কিছুই বলেননি।