কঙ্গনা ব্যস্ত বিয়ে নিয়ে!

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

কিভাবে পজিটিভ থাকতে হয়, তা অভিনেত্রী কঙ্গনা রানাউতকে দেখে সকলের শেখা উচিত। শত অপমান, লাঞ্ছনার শিকার এই অভিনেত্রী সম্প্রতি মহারাষ্ট্র সরকারের রোষের শিকার হয়েছেন। অথচ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের আপডেট দেখে তা বোঝার উপায় নেই। দিব্যি নবরাত্রি পালন করছেন, কখনও শ্যুটিং ফ্লোরে ব্যস্ত রয়েছেন। মুখে রয়েছে সেই ভুবনভোলানো লাস্যময়ী হাসি।

সেই হাসিতে যোগ হয়েছে বিয়ের আনন্দ। পরিবারের এই একটাই অনুষ্ঠান, যেখানে ভোল পাল্টে যায় সকলের। অভিনেত্রী কঙ্গনার ক্ষেত্রেও এর অন্যথা হয়নি। খুশিতে ডগমগ অভিনেত্রীর মুখে চোখের লাবণ্যের ছড়াছড়ি। টুইটারে পোস্ট করলেন এমনই আনন্দের একটি ভিডিও, যেখানে হলুদের বাটি হাতে উপচারে ব্যস্ত অভিনেত্রী।

হাজার হাজার পুরুষের স্বপ্নসুন্দরী তিনি, তবে বিয়ে নিয়ে কখনই উচ্চবাচ্য দেখা যায়নি। তিনি এখন ব্যস্ত বিয়ে নিয়ে। নিজের ভাই অকশতের বিয়ের নিমন্ত্রন করতে তিনি পৌঁছে গেছেন মামাবাড়িতে। সেখানেই ভাইকে সকলে মিলে হলুদ লাগাতে ব্যস্ত। তবে নজর কাড়ছেন তিনিই। জমকালো গলার চোকার, কানের দুল, সিল্কের শাড়িতে তাঁকে বিয়ের হর্তা-কর্তা-বিধাতা মনে হচ্ছে।

আসলে হিমাচল প্রদেশে বিয়ের নিমন্ত্রন করতে গেলে সবার আগে মামার বাড়িতে যেতে হয়। সেখানে নিমন্ত্রন পৌঁছে দিতে যেতে হয় বর বা কনেকেও। বড়দের আশির্বাদ স্বরূপ মাখানো হয় হলুদ। তবে ভাই যখন বলিউড কুইনের, তখন কি আর হলুদ ছুইয়ে কাজ সারবেন নাকি কেউ। বরং ঢেলে ঢেলে হলুদ মাখানো হয়েছে ভাইকে।

বেজায় খুশিতে রয়েছেন কুইন। তাঁর মাথার উপর যে মামলা ঝুলছে, তা নিয়ে তিনি একদম ভাবিত নন। উপরন্তু তিনি আবার টুইট করে লিখেওছিলেন, তিনি খুব তাড়াতাড়িই মুম্বাই ফিরছেন। ফের ফর্মে ফিরবেন বলে ইঙ্গিত দিয়েছেন। তবে তাতে ঠিক কতটা সঠিক নিশানায় তীর লাগবে, তা নিয়ে রয়েছে সন্দেহ।