Prothom Kolkata

Popular Bangla News Website

‘মমতা দি’ কে সাপোর্ট করে অরূপ বিশ্বাসের রোড শো মাতিয়ে দিলেন জয়া, উপচে পড়ল ভিড়

।। সুদীপা সরকার ।।

তৃণমূলের হয়ে আজ প্রচারে নামেন জয়া বচ্চন। টালিগঞ্জের তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শোতে সামিল হন জয়া বচ্চন। হুড খোলা গাড়িতে অরূপ বিশ্বাসের সঙ্গে থাকেন বাংলার ধন্যি মেয়ে জয়া বচ্চন। মাথায় সমাজবাদী পার্টির লাল টুপি, মুখে মাস্ক থাকে জয়া বচ্চনের।হুড খোলা গাড়িতে চেপে রাস্তায় দাঁড়িয়ে থাকা অসংখ্য মানুষের জন্য হাত নাড়তে নাড়তে যান তিনি।

জয়া বচ্চনকে দেখবার জন্য প্রচুর মানুষ রাস্তায় দাঁড়িয়ে থাকেন। জয়া বচ্চনের ছবি ক্যামেরাবন্দি করার জন্য এলাকার বিভিন্ন বয়সীরা রাস্তায় দাঁড়িয়ে থাকেন।জয়া বচ্চনের উদ্দেশ্যে তৃণমূলের মহিলা কর্মী সমর্থকরা ফুল ছোড়েন। তিনি কখনও হাত নেড়ে কখনও হাত জোড় করে অভিবাদন জানান।

জয়া বচ্চন যেহেতু বাঙালার মেয়ে তাই বাঙালীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। মানুষের অভিনন্দন গ্রহণ করেন জয়া বচ্চন। রোড শোটি গড়িয়া পর্যন্ত যাবে বলে জানা গেছে। জেপি নাড্ডা বাবুল সুপ্রিয়র হয়ে যে রাস্তা ধরে রোড শো করেছিলেন ঠিক সেই রাস্তা ধরেই তৃণমূলের এই রোড শো যায়। গতকাল রাতে কলকাতায় এসেছেন জয়া বচ্চন।৮ ই এপ্রিল পর্যন্ত তিনি বাংলায় থাকবেন।

বিজেপির হয়ে প্রচার শুরু করেছেন মিঠুন চক্রবর্তী। তৃণমূলও তাদের সমর্থনে বলিউড অভিনেত্রী বাংলার মেয়ে অমিতাভ পত্নীকে প্রচারে নামালেন। জয়া বচ্চন যদিও রাজনীতিতে নতুন নয়। তৃণমূলের হয়ে প্রচারে এসে বিজেপির নাম না করে বিজেপিকে তীব্র আক্রমণ করেছেন জয়া বচ্চন।