Prothom Kolkata

Popular Bangla News Website

সেল্ফি তুলতে গিয়ে বিপত্তি, মেজাজ হারালেন জয়া বচ্চন

1 min read

।। শর্মিলা মিত্র ।।

সেল্ফি তুলতে গেলে তৃণমূল কর্মীকে ধাক্কা জয়া বচ্চনের। মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিও। বিগত কিছুদিন ধরে তৃণমূল প্রার্থীদের হয়ে বঙ্গে প্রচারে ঝড় তুলছেন জয়া বচ্চন। আজ উত্তর হাওড়ায় তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম চৌধুরীর হয়ে প্রচার সারেন তিনি। সামনে থেকে জয়া বচ্চনকে দেখতে পেয়ে তৃণমূল কর্মী সমর্থকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

জানা যায়, উত্তর হাওড়ার ডবসন রোডের এসি মার্কেটের সামনে দিয়ে জয়া বচ্চনের রোড শো চলাকালীন এক তৃণমূল কংগ্রেস কর্মী জয়া বচ্চনের খুব কাছাকাছি চলে আসে। সেই সময়ে পকেট থেকে মোবাইল ফোন বার করে জয়া বচ্চনের সঙ্গে সেল্ফি তুলতে যান তিনি। আর তখনই ঘটে বিপত্তি। রেগে গিয়ে ধাক্কা মেরে ওই ব্যক্তিকে সরিয়ে দেন জয়া বচ্চন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

ভিডিওতে দেখা যায় রোড শো চলাকালীন একজন তৃণমূলকর্মী জয়া বচ্চনের হুডখোলা গাড়ির সিঁড়িতে উঠে সেলফি তুলতে যায়। এমন সময়ই চলন্ত গাড়ি থেকে ওই তৃণমূল কর্মীকে সজোরে ধাক্কা মেরে নীচে ফেলে দেন জয়া বচ্চন। প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে ভোটের মধ্যেই তৃণমূল কংগ্রেসকে সমর্থন করতে বাংলায় এসেছেন বাংলার ‘ধন্যি মেয়ে’ জয়া বচ্চন।

আরো পড়ুন : আজ দিনভর রনংদেহি শ্রাবন্তী, থানায় পুলিশকে কি বললেন ?

তিনি আগেই জানিয়েছিলেন, সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের নির্দেশেই তিনি বাংলায় প্রচারে এসেছেন। তিনিই নিজেই তৃণমূল ভবনে জানিয়েছিলেন, ‘আমার পার্টীর নেতা অখিলেশ যাদব আমাকে বললেন, আমরা সমর্থন করছি তৃণমূল কংগ্রেসকে। তৃণমূলের হয়ে আপনি যাবেন বাংলায়। ভালো লাগল কাজটা পেয়ে।’

আর এবার এক তৃণমূল কংগ্রেস কর্মীকেই তাঁর সঙ্গে সেলফি তোলার অপরাধে চলন্ত গাড়ি থেকে জয়া বচ্চনের নিচে ফেলে দেবার ঘটনায় সরগরম রাজ্য-রাজনীতি।

পিসিসি