Prothom Kolkata

Popular Bangla News Website

ভোটের ডিউটিতে এসে জওয়ানের ‘অসভ্যতামি’!নাবালিকাকে মুখ চেপে জঙ্গলের দিকে টান

1 min read

।। সুদীপা সরকার ।।

আজ তৃতীয় দফার ভোটে ৩১ টি আসনে ভোটগ্রহণ চলছে। তৃতীয় দফার ভোটে নানান রকম সংঘাতের ছবি যখন উঠে আসছে তখন তারকেশ্বরের ঘটে যায় হাড় হিম করা এক ঘটনা। এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তারকেশ্বরের রামনগর এলাকায়।ভোটের সময় এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য জানা গিয়েছে তারকেশ্বরে ১৫৮ নম্বর বুথে দায়িত্বে আসেন বেশ কয়েকজন জওয়ানরা।

অভিযোগ উঠেছে ফাঁকা রাস্তা দিয়ে দশম শ্রেণীর এক ছাত্রী রাস্তা দিয়ে যাওয়ার সময় এক জওয়ান ছাত্রীটির মুখ চেপে ধরে জঙ্গলের দিকে নিয়ে যায়। এমনকি ঐ ছাত্রীকে টাকার লোভ দেখানো হয় বলেও অভিযোগ উঠেছে। ঐ নাবালিকা চিৎকার করতে থাকলে গ্রামবাসীরা ছুটে চলে আসে। এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। ঘটনাস্থলে পুলিশ এলে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

আরো পড়ুন : কত টাকা হাতে নগদ আছে? হলফনামায় কি জানালেন পাপিয়া অধিকারী

অভিযুক্ত জওয়ানকে জুতো পেটা করে গ্রামবাসীরা। ভোটের দায়িত্বে আসা অভিযুক্ত জওয়ানকে ভোটের কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সমগ্র ঘটনা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। ঘটনায় এখনও থমথমে গোটা এলাকা। এই ঘটনার ফলে ভোটের দায়িত্বে আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সকাল থেকে বিভিন্ন সংবাদমাধ্যম এই খবর দেখিয়েছে । সোশ্যাল মিডিয়ায় এই খবর বর্তমানে ভাইরাল ।