কাজ করতে পদ লাগেনা, শুভেন্দুর মন্তব্যে শুরু জল্পনা

।। প্রথম কলকাতা ।।

শুভেন্দু অধিকারী কে নিয়ে জল্পনা যেন থামছেই না। তার একটার পর একটা মন্তব্য যেন জল্পনা বাড়িয়েই চলেছে। এবার কোলাঘাটে দাদার অনুগামীদের আয়োজনে বিজয় সম্মিলনীতে এসে শুভেন্দু অধিকারী বললেন মানুষের জন্য কাজ করতে গেলে কোন পদ লাগেনা , লাগেনা কোন ছাড়পত্র। আর তারপরই যেন জল্পনা আরও উসকে গেল।

বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক মহলের রটনা তৃণমূলের প্রভাবশালী এই নেতার সঙ্গে বিভিন্ন কারণে দলের টানাপোড়েন চলছে। ইদানিং দলীয় অনুষ্ঠানে তাঁকে তেমন ভাবে দেখাও যাচ্ছে না। সম্প্রতি কিছু অরাজনৈতিক অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী কে দেখা গেলেও রাজনৈতিক বিষয় নিয়ে তিনি নীরব থাকছেন।

আরো পড়ুন : তৃণমূল বিধায়কের বাড়িতে বিজেপি সাংসদ, শুরু জল্পনা

মাস খানেক আগেও নন্দীগ্রামের এক সভাতে শুভেন্দু অধিকারী বলেছিলেন অতীতকে ভুলে ভবিষ্যৎ অন্ধকার হয়। এরপর আবারও তার মন্তব্য মানুষের সেবা করতে গেলে কোন পদ লাগেনা। মন্তব্য করে কি তিনি আদতে পরোক্ষভাবে মমতা বন্দ্যোপাধ্যায় কে কিছু ইঙ্গিত দিতে চাইছেন ? উঠছে প্রশ্ন।

কোলাঘাটে বিজয় সম্মিলনীতে উপস্থিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী শুভেন্দু অধিকারী যে মন্তব্য করলেন তাতে জল্পনার জাল ঘিরে ফেলল রাজ্য রাজনীতিতে। বছর ঘুরলেই রাজ্য বিধানসভার নির্বাচন আর তার আগে এই মন্তব্য অবশ্যই রাজ্য রাজনীতিতে ঝড় তুলছে। আর তার ফলে শুভেন্দু অধিকারী রাজনৈতিক অবস্থান নিয়ে এখন প্রতিদিন জল্পনাও বাড়েই চলেছে।

Categories