“সামনার” কলামে মোদিকে তীব্র আক্রমণ


।। রাজীব ঘোষ ।।

শিবসেনার মুখপাত্র সামনার রোখঠোক শীর্ষক কলামে রাম মন্দির প্রসঙ্গে সঞ্জয় রাউত এর প্রশ্ন রাম মন্দিরের ৭৫ বছরের মহান্ত নৃত্যগোপাল দাস করোনা পজিটিভ হওয়ার পর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেকে কেন কোয়ারান্টিনে রাখছেন না। রাম মন্দিরের শিলান‍্যাসের যে পুজোয় মোদি উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে নৃত্যগোপাল দাস উপস্থিত ছিলেন। যিনি পরে কোভিড পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন।

সঞ্জয় রাউত এর দাবি রাম মন্দিরের ভূমি পুজোর দিন নৃত্যগোপাল দাস কে মাস্ক ব্যবহার করতে দেখা যায়নি। নৃত্যগোপাল দাসের কাছাকাছি আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও আর এস এস প্রধান মোহন ভাগবত। সেই সূত্র ধরেই মোদির কোয়ারান্টিন নিয়ে প্রশ্ন তোলেন সঞ্জয় রাউত। তিনি বলেন যেখানে রাশিয়া ভ্যাকসিন নিয়ে কাজ করছে রাশিয়া দেখিয়ে দিয়েছে আত্মনির্ভরতা কাকে বলে। আর আমাদের দেশে শুধু আত্মনির্ভরতা নিয়ে ভাষণ শুনে যেতে হল।

শিবসেনা মুখপাত্রের বক্তব্য প্রধানমন্ত্রী এই বিষয়ে আশাকরি একমত হবেন। যদিও রামের বনবাস শেষ হয় পরিস্থিতি খুব খারাপ। কেউ এতটা অসহায় বোধ করেননি এখন যতটা করছেন। এর আগে ওই একই কলামে শিবসেনার দাবি বম্ব আর মিসাইল ধারী রাফায়েল জেট গুলির কি ক্ষমতা আছে বেকারত্ব এবং অর্থনৈতিক চ্যালেঞ্জকে শেষ করার। এর আগেও শিবসেনার মুখপাত্র সামনার কলামে মোদিকে আক্রমণ করেছেন দলের নেতা সঞ্জয় রাউত।