Prothom Kolkata

Popular Bangla News Website

সমর্থকদের ভোটে বিরাটকে পিছনে ফেলে শীর্ষে ইমরান খান

1 min read

।। প্রথম কলকাতা ।।

আইসিসি(ICC)-র আয়োজিত টুইটার ফ্যান পোলে বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলিকে(Virat Kohli) টেক্কা দিলেন বিরানব্বইয়ের বিশ্বকাপজয়ী পাক অধিনায়ক ইমরান খান। টুইটারে ভোটের নিরিখে বিরাট কোহলি (Virat Kohli), দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডিভিলিয়ার্স (ABD Villers) এবং অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মেগ ল্যানিংকে পিছনে ফেলে দিলেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান(Imran Khan)।

আর তারপরেই পাকিস্তান জুড়ে কার্যত উৎসবের মেজাজ ।
গত বুধবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ফ্যান পোলের আয়োজন করেছিল আইসিসি (ICC)। সমর্থকদের কাছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা জানতে চেয়েছিল বিরাট কোহলি, ইমরান খান,

অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়ক মেগ ল্যানিং এবং এবি ডি’ভিলিয়র্সের মধ্যে সেরা অধিনায়ক কে? শুধুমাত্র নিজের দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে কার কৃতিত্ব বেশি? চারটি আলাদা দেশের চার অধিনায়কের এই তুলনা অনেকের বোকা বোকা মনে হলেও শেষপর্যন্ত আইসিসির এই ভোটে সামান্য ব্যবধানে জিতে যান প্রাক্তন পাক অধিনায়ক ইমরান খান। তিনি পান ৪৭.৩ শতাংশ ভোট। কোহলি (Virat Kohli) পেয়েছেন ৪৬.২ শতাংশ ভোট। ডিভিলিয়ার্স এবং ল্যানিং পেয়েছেন যথাক্রমে ৬ শতাংশ এবং ০.৫ শতাংশ ভোট।
টুইটারের পোলে সামান্য ব্যবধানে ইমরান খানের এই জয়কেই বড়সড় ব্যাপার হিসেবে ফুলিয়ে ফাঁপিয়ে দেখানো হচ্ছে পাক সংবাদমাধ্যমে। পাক ক্রিকেটপ্রেমীরা রীতিমতো উল্লাস করছেন। পাকিস্তানের সংবাদমাধ্যমে এই খবর দেখানো হচ্ছে ‘ব্রেকিং নিউজ’ হিসেবে। যা নেহাতই বোকা বোকা। পাক ক্রিকেট মহলের এই উৎসাহ-উদ্দীপনা দেখে রীতিমতো হাসাহাসি পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ।