Prothom Kolkata

Popular Bangla News Website

‘আমিও দেখে নেব কে আটকাবে?’ চ্যালেঞ্জ শ্রাবন্তীর, বেরিয়ে গেলেন রোড শোতে

।। সুদীপা সরকার ।।

সুপারস্টার মিঠুন চক্রবর্তীর রোড শোর অনুমতি মেলেনি আজ (০৮ এপ্রিল) বেহালায়। তবে অনুমতি ছাড়াই রোড শো করেন বেহালা পশ্চিমের বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর নেতৃত্বে একটি সুসজ্জিত মিছিল বের হয়। মিছিলটি বেহালা এয়ারপোর্টের কাছ থেকে বের হয়। শ্রাবন্তী জানান, আজ তাঁর শেষ প্রচার। পুলিশের কাছে কোনো সদুত্তর নেই রোড শোর অনুমতি কেন দেওয়া হল না।


মিঠুন চক্রবর্তীর রোড শোর অনুমতি না মেলায় আজ বেহালায় ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। স্থানীয় নেতা কর্মীরা পর্ণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখায়। ছাত্র রাজনীতিতে যোগ দেওয়ার অভিনেত্রী তথা বেহালা পশ্চিমের প্রার্থী এ ঘটনায় ভীষণ ক্ষুব্ধ হয়ে পড়েন। শাসক দলের প্রতি রীতিমতো ক্ষোভ উগরে দেন শ্রাবন্তী। শান্ত স্বভাবের শ্রাবন্তীকে আজ দেখা যায় রুদ্র মূর্তি ধারণ করতে।


শ্রাবন্তী অভিযোগ তোলেন ,পুলিশের কাছে অন্য দলের রোড শো কোথায় হচ্ছে তার সঠিক জবাব মেলেনি। থানার ওসি নেই। পুলিশের কাছে কোনো জবাব নেই। তিনি দাবি তোলেন আমিও দেখে নেবো। আজ আমরা রোড শো করবো দেখে নেব কারা আমাদের আটকায়। তিনি হাত তুলে তুলে বলেন বেহালা পশ্চিমের লোকেরা সব দেখছে এভাবে একটা মেয়েকে আটকানো হচ্ছে।

এভাবে বিজেপিকেও আটকানো যাবেনা। মানুষ তার জবাব দেবে বলে কড়া হুঁশিয়ারি দেন শ্রাবন্তী। মিঠুন চক্রবর্তীর রোড শোর অনুমতি না মেলায় যাবতীয় কর্মসূচি পণ্ড হয়ে যায়। ফলে রেগে ফুঁসে ওঠেন শ্রাবন্তী। তাই তিনি বিনা অনুমতিতেই আজ শেষ দিনের প্রচারে রোড শোতে সামিল হন।

পিসিসি