Prothom Kolkata

Popular Bangla News Website

মাস্ক পরলে মেকআপ নষ্ট হচ্ছে, তাহলে মুখে চড়ান এই স্পেশাল ফেসশিল্ড

।। প্রথম কলকাতা ।।

শীতকালে রূপচর্চায় দিচ্ছেন বিশেষ যত্ন কিন্তু তাও নষ্ট হচ্ছে মুখের মেকআপ। কিন্তু মাস্ক ছাড়া বেরোতেও পারছেন না কোথাও! তো উপায় কি?

উপায় হল তারকাদের স্পেশাল ফেসশিল্ড। যা আপনাকে ভাইরাস থেকেও বাঁচাবে এবং আপনার রূপের গরিমাও নষ্ট হতে দেবেনা। সাম্প্রতিক প্রবণতাগুলিকে আমরা যতই উপেক্ষা করি না কেন, প্রায়শই তাদের কাছে হার স্বীকার করতে হয় আমাদের। মহামারী ঠেকাতে বাজারে এসেছে বিভিন্ন ফ্যাশনেবল সরঞ্জাম। আর সেইসব সরঞ্জামগুলির মধ্যে একটি হল এই ফেসশিল্ড, বিজ্ঞানের ভাষায় পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই)। যা রোদ, ধুলো, বাতাস এবং ভাইরাস থেকে রক্ষা করবে আপনার মেকআপকে।

বর্তমানে বিশ্বজুড়ে খ্যাতিমান ব্যক্তিরা এই চমকপ্রদ শিল্ড ব্যবহার করে নিজেদের সৌন্দর্যতা ব্যক্ত করছে। শিল্ড পরে সেই ছবি ছাড়ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তাদের ফ্যানেরাও চোখ সরাতে ব্যার্থ।

বিগ বি অমিতাভ বচ্চন থেকে শুরু করে নামী বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া, সানি লিওনি, শিল্পা শেট্টি, অভিনেতা সোনু সুদ এই ফেসশিল্ডে ধরা দিচ্ছেন। এটি যেমন আপনার মুখের কোমলতা কে আঘাত করেনা তেমনই আপনার উজ্জ্বল মেকআপকে বাঁচিয়ে রাখে। ফলে আপনার রূপের যত্নে কোনো দাগ পরেনা।