Prothom Kolkata

Popular Bangla News Website

আরামদায়ক পোশাক পরেও নিজেকে ফ্যাশনেবল রাখতে চান, তাহলে মেনে চলুন সহজ কয়েকটি টিপস

।। প্রথম কলকাতা ।।

নিজেকে ফ্যাশনেবল রাখতে কে চায়না। কিন্তু প্রশ্ন হল কিভাবে? বেশিরভাগ ডিজাইনাররা জানাচ্ছে সাধারণ কিছু পোশাকেও আপনি হয়ে উঠবেন স্টাইলিশ এবং স্মার্ট। তবে মেনে চলতে হবে কিছু টিপস। কি সেই টিপস!

প্রথম টিপস বলছে কালো বাদামির সংমিশ্রণ এড়িয়ে চলুন। তবে বাদামি এবং ধূসর একটি তৃপ্তিকর মিশ্রণ হয়ে উঠতে পারে। ফ্যাশন ডিজাইনারদের মতে, বাদামী সাথে কালো, বাদামী সাথে ধূসর, লালের সঙ্গে সবুজ বা নীল রঙ এড়ানো উচিত।

দ্বিতীয় টিপস হল, একই রঙের জামাকাপড় পড়বেন না। কিছু কাপড়ের উষ্ণ আন্ডারটোন থাকে, আবার কারও কাছে তার উল্টোটা থাকে। তাই টোনের তীব্রতার মধ্যে পার্থক্য রয়েছে এমন কিছু পরার চেষ্টা করুন। ধোঁয়া ধোঁয়া রঙের সাথে উজ্জ্বল রঙের ভালো খাপ খায় তাই চেষ্টা করুন এমন কিছু পরার যা আপনার পোশাকের রঙে বৈচিত্র এনে দিতে পারে।

তৃতীয় টিপস, চেষ্টা করুন আপনার পোশাকের সাথে মানানসই কোনো বোল্ড জুতো ব্যবহার করার। আপনার পরবর্তী অনুষ্ঠানে আপনার সবচেয়ে পছন্দ স্নিকার্সটি পরে যাওয়ার চেষ্টা করুন হ্যাঁ একটু উচ্চতা সম্পন্ন জুতো কেনার চেষ্টা করুন যা আপনাকে ফ্যাশনেবলি সাহসী করে তুলবে।

চতুর্থ টিপস, ফিটনেস নিয়ে আপস করবেন না। ভালভাবে তৈরি পোশাকগুলি আপনার চেহারায় বিশাল পার্থক্য আনতে পারে। আপনার শরীরের আকারের সাথে মেলে এমন কাপড়গুলি আপনার ফ্রেমে বেশি পরিমাণে যুক্ত হয় না এবং আপনাকে সেই ফ্রেম থেকে স্থানান্তরিত করে দেয়।