রাহুল সিনহাকে পেলেই একদিকের চুল কামিয়ে দেবো”, হুঁশিয়ারি অনুব্রত মন্ডলের

।। হিমাদ্রি মণ্ডল, বীরভূম ।।

“দরকার হলে এক দিকের চুল কমিয়ে দেবো। যদি তোমাকে পাই কোন কোনদিন।” রাহুল সিনহাকে বুধবার ঠিক এইভাবে হুঁশিয়ারি দিতে দেখা গেল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। এদিন বীরভূমের তারাপীঠে তৃণমূলের একটি কর্মীসভা ছিল। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে এমন হুঁশিয়ারি দেন অনুব্রত মণ্ডল।

গতকাল একুশের ভার্চুয়াল জনসভায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যকে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তার পরিপ্রেক্ষিতেই এদিন রামপুরহাট ২ নম্বর ব্লকের হাঁসন বিধানসভার কর্মী সম্মেলনের মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মন্ডল রাহুল সিনহাকে উদ্দেশ্য করে বলেন, “কুচ্ছ কুচ্ছ কথা বলো, তোমার লজ্জা লাগেনা।

তোমার ভাষা জ্ঞান নাই, তোমাদের ঘরে কি মা বোন নেই? রাহুল সিনহা, তুমি মমতা ব্যানার্জিকে যে কথা বলেছো, এটাকি সমাজের চোখে বলা যায়? তোমার কি বাড়িতে মা বোন নাই? আমারও তো বাড়িতে মা বোন আছে, আমরা তো ও কথা বলতে পারিনা, আমাদের রুচিতে আসে না।”

এরপরই তিনি বলেন, “আমি জানি তোমরা বিজেপি করো। তোমাদের রুচি জ্ঞান নাই। তোমরা মা বোনকে সম্মান দাও না। আমরা আমাদের মা বোনকে সম্মান দিই। আমরা এমন নোংরা কথা বলতে পারব না। রাহুল সিনহা মানুষ কিন্তু তোমাকে ছাড়বে না।

তুমি মমতা ব্যানার্জিকে যে কথা কাল বলেছো। আমরা মানবো না, দরকার হলে তোমার একদিক কার চুল কামিয়ে দেবো যদি কোনদিন পাই আমরা।”

এম/বি