Prothom Kolkata

Popular Bangla News Website

নিচু স্তরের কথাবার্তার জন্য বাবুলকে সম্মান করি না, টালিগঞ্জ থেকে আক্রমণ মমতার

।। সুদীপা সরকার ।।

আজ টালিগঞ্জের জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন বিজেপিকে তাড়ানো দরকার তা ব্যক্ত করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টালিগঞ্জের সভা থেকে বলেন বিজেপিকে আমরা কেউ চাই না। রাজনৈতিক দলের সাথে অপর একটি রাজনৈতিক দলের লড়াই করতে কোনো অসুবিধা নেই। কিন্তু নরেন্দ্র মোদি দাঙ্গা করে গুজরাতে এসেছিল। আজকে সেই গুজরাতের ২ সিন্ডিকেট দুই ভাই জগাই আর মাধাই বাংলাকে ভাগ করার চেষ্টা করছে বাংলাকে দখল করার চেষ্টা করছে।

পাশাপাশি বাবুল সুপ্রিয়কে প্রার্থী করায় তীব্র কটাক্ষ করেন বিজেপিকে মমতা বন্দোপাধ্যায়।তিনি বলেন ওরা লোকাল কাউকে পাইনি তাই আসানসোল থেকে মন্ত্রীকে তুলে নিয়ে এসে টালিগঞ্জে প্রার্থী করতে হয়েছে। মমতা বলেন, শিল্পী হিসেবে আমি বাবুল সুপ্রিয়কে সম্মান করি। কিন্তু নিচুস্তরের কথাবার্তার জন্য আমি ওকে সম্মান করি না ‌। তিনি বাবুলকে কটাক্ষ করে বলেন হায় হায় একি হল আসানসোল থেকে পালিয়ে এল ‌।

আরো পড়ুন : ‘ধর্ম নিয়ে রাজনীতি চলছে’, মানুষকে বিচার করতে বললেন দেব


নাম না করে বাবুল সুপ্রিয়কে নিশানায় নিয়ে বলেন তুমি কোটি কোটি টাকার মালিক। তাই টাকা ছড়াচ্ছে লোককে খাওয়াচ্ছে। ভোটের সময় এসে বলছেন নতুন বাংলা গড়বে। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন একনায়কতন্ত্রের সুপার ফাদার বিজেপি। বাংলাকে সব সময় অপমান করে বিজেপি। সব বেচে দিচ্ছে বন্ধ করে দিচ্ছে। কোন দিন বিশ্ব ভারতী বন্ধ করে দেবে। ৩৪ বছর বাংলায় বামফ্রন্ট কিছু করেনি। আর এখন বিজেপি বাংলায় সোনার বাংলা গড়বে বলছে। সব হোটেল বুক করে কোটি কোটি টাকা ঢালছে। ভাবছে টাকা দিয়ে সব হবে।

মাছ ভাত খাওয়াবো রসগোল্লা খাওয়াবো কিন্তু বাংলাকে দেবো না আজ বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি হুংকার দিয়ে বলেন, ওরা জানেনা আমাকে ধমকালে আমি গর্জাই, আমাকে গজালে আমি বর্ষাই। এখন আমাকে রোজ টিপ্পনী কাটছে দিদি ও দিদি বলে। আমি সব দেখতে পাচ্ছি। আজ মমতা বন্দ্যোপাধ্যায় হাতজোড় করে বলেন বিজেপিকে ভোট দিয়ে খাল কেটে কুমির আনবে না। পাশাপাশি হাত তুলে বলেন নিজের ভোট নিজেকে দিতে হবে বিজেপিকে বাংলা থেকে তাড়াতে হবে।

পিসিসি