দলের কাছে কিছু চাই নি, কী বার্তা দিলেন রাহুল সিনহা

1 min read

।। রাজীব ঘোষ ।।

প্রকাশ্যে বলার হিম্মত আছে আমার। আমি কোনোদিন দলের কাছে পদ চাই নি। অনেকেই বলেন দল বেড়েছে বড় হয়েছে প্রকাশ্যে বলুন। না হলে কিছু হবে না। তা সত্ত্বেও কোনোদিন কিছু চাইনি। অনেকেই দলের মধ্যে বড় বড় নেতা আছেন। দেশের অনেক মুখ্যমন্ত্রী আছেন যাদের জন্য আমি লড়াই করেছি। সবাই একটা জিনিস জানে রাহুল সিনহা নিজের জন্য কোনো দিন আসে না। ফেসবুক লাইভে এই কথা বললেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।

তিনি আরো বলেন কোনোদিন কোনো অনৈতিক কাজের সুপারিশ করেননি দলের কাছে। দীর্ঘদিন রাজনীতি করছি। একটা গাড়ি ও নাই আমার। আমাদের মত নেতা কোটি কোটি টাকা আয় করতে পারে। সেই রাস্তা আমার জানা আছে। কিন্তু কেউ আমার দিকে আঙ্গুল তুলুন সেটা চাইনা। রাহুল সিনহার প্রশ্ন বিজেপির আদর্শ কি পুরোপুরি আমরা পালন করতে পারছি। দলে যে যোগ দান করুক তাকে দলের কর্মসূচির সঙ্গে অংশগ্রহণ করতে হয়।

দলে যোগ দিয়েই বিধায়ক সাংসদ বড় পদ পেতে চায় অনেকে। চাওয়া টা অপরাধ নয়। তবে সেটা নিয়ম মেনে করতে হয়। নিয়ম শৃংখলার মধ্যে দিয়ে দলে যুক্ত হন। মোদীজি সবসময় দেশবাসীর ১৩০ কোটি মানুষের কথা বলেন। সব ধর্মের সব ভাষার মানুষ রয়েছে। কোনো ভেদাভেদ নেই। বিজেপিতে আসুন বাংলার প্রতি কর্তব্য পালন করুন। বলেন রাহুল সিনহা। বাংলায় আইনের শাসন নেই। পশ্চিমবাংলা কে নষ্ট করে দিয়েছে। শিল্পক্ষেত্রে কিছুই হয়নি।

সিপিএমের আমলে বাংলা থেকে পয়সা তোলা হতো। সারা দেশজুড়ে কমিউনিস্টের কাজে লাগতো। আর এখন তৃণমূল সেই কাজ করছে। তাই সরকার বদল হলে ন্যায়-নীতি প্রতিষ্ঠা পাবে। আইনের শাসন ঠিক হবে। সরকার বদল হলে অপরাধীর শাস্তি হবে। খুনের বদলে খুন এর রাজনীতি নয়। বাংলার মানুষ শান্তিতে থাকতে চায়। বাংলাই হবে ভারত সেরা। আবেগপ্রবণ হয়ে অনেক কথা বলেছি। কাউকে ছোট করার জন্য বলিনি জানালেন রাহুল সিনহা।