মেষ থেকে মীন কেমন যাবে আজকের দিন? জানুন রাশিফলে

।। প্রথম কলকাতা ।।

মেষ: সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীরা নানা রকম ঝামেলায় পড়তে পারেন।

বৃষ: খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা বাকিতে ব্যবসা করে কিছু লোকশান গুণতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না।

মিথুন: শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সাংগঠনিক ও দাতব্য কাজে কিছু বিব্রতকর পরিস্থিতির সম্মূখীন হতে হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

কর্কট: আজ প্রবাসীদের খুব সতর্ক থাকতে হবে। কর্মস্থলে কোনো প্রকার দুর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের আইনগত জটিলতার সম্মূখীন হতে হবে।

সিংহ: আজ বড় ভাই বোনের সাথে সাংসারিক কোনো বিষয় নিয়ে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হতে পারে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ে কষ্ট হবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে ষড়যন্ত্রের শিকার হতে পারেন।

তুলা: এই রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষার্থীরা কোনো বৃত্তি পরীক্ষায় অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকার অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কোন আত্মীয় ও বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন।

ধনু: এই রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে কিছু ঝামেলা দেখা দেবে অংশিদারী ব্যবসায় ঝামেলা এড়িয়ে চলতে হবে।

মকর: এই রাশির জাতক জাতিকার কর্মস্থলে হঠাৎ করেই সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকার বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

মীন: এই রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু অস্থিরতা দেখা দেবে।