আইসোলেশন ওয়ার্ডে কেমন আছেন অমিতাভ ?

1 min read

।। শর্মিলা মিত্র।।

বেশ কিছুদিন ধরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অমিতাভ বচ্চন। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের শারীরিক অবস্থার আপডেট শেয়ার করছেন অমিতাভ।

আমরা জানি বিগ বি নিজেই তার করোনা আক্রান্ত হওয়ার খবর ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন।এবার, আইসোলেশন ওয়ার্ডে তার কেমন দিন কাটছে সেই বিষয়ে নিজের ব্লগে জানালেন বলিউডের শাহেনশাহ।

অমিতাভ তার ব্লগে লেখেন, রাতে অন্ধকার ঘরে এবং কাঁপুনি ধরানো ঠান্ডায় তিনি গান করেন। আশপাশে তার কেউ থাকেনা।সকলের থেকে বিচ্ছিন্ন হয়ে আইসোলেশন ওয়ার্ডে থেকে মানুষ মানসিকভাবে অনেকটাই প্রভাবিত হচ্ছে বলেও মনে করেন তিনি।

তিনি ব্লগে আরও লিখছেন যে, চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা উপস্থিত থাকলেও তারা পিপিই পরে থাকার কারনে বোঝা যায় না তারা আসলে কে। তাদের কেমন দেখতে, তাদের মুখের অভিব্যক্তিই বা কেমন এসব কিছুই জানা যায় না। সমস্ত কিছু দেখে তাদের রোবটের মতন লাগে বিগ বি-র।

তারা শুধুমাত্র ওষুধ দেন এবং চলে যান। চলে যাওয়া ছাড়া তাদের কোন উপায় নেই। কারন নাহলে তারাও যে সংক্রমিত হয়ে পড়তে পারেন।এভাবেই নিজের আইসোলেশন ওয়ার্ডের অভিজ্ঞতার কথা তার ব্লগে জানালেন অমিতাভ বচ্চন।