Prothom Kolkata

Popular Bangla News Website

তাঁর জনপ্রিয়তা অনেকের কাছেই ঈর্ষার কারণ হয়েছিল, ভিডিও পোস্ট রাজীবের

1 min read

।। সুদীপা সরকার ।।

ডোমজুড়ের বিজেপির প্রার্থী হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর থেকেই রাজীব বন্দ্যোপাধ্যায় আশাবাদী ডোমজুড়ের মানুষ ভালবাসে তাঁকে । তিনি মানুষের পাশে সব সময় ছিলেন তাই এবারও তিনি জয়লাভ করবেন। এবার নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ভিডিওটিতে প্রথমেই বলা হয়েছে সবার উপরে মনুষ্যত্ব তাহার উপরে নাই ডোমজুড়ের স্বচ্ছ মানুষ রাজীব তাঁকেই আবার চাই।


রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন তার সব সময় ধ্যান-ধারণা জ্ঞান ছিল এলাকার মানুষের জন্য কিছু করা। রাজীব বন্দ্যোপাধ্যায় ভিডিওটিতে বলেন, 2016 সালে যেদিন প্রথম আপনারা আমায় সর্বাধিক ভোটে জিতিয়েছিলেন সেই দিন থেকেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে কোণঠাসা করার প্রয়াস শুরু হয়েছিল। আমার জনপ্রিয়তা অনেকের কাছে ঈর্ষার কারণ হয়ে গিয়েছিল। আপনাদের আশীর্বাদ ভালোবাসা অনেকের কাছে রাগের কারণ হিংসার কারণ হয়ে দাঁড়িয়েছিল। তখন থেকেই চেষ্টা করেছিল কিভাবে আমার জনপ্রিয়তা কমানো যায়।


যদিও আমায় যখন যা দায়িত্ব দেওয়া হয়েছিল আমি পালন করেছি।নিকাশীর জন্য বড় প্রজেক্ট করতে চেয়েছিলাম হাসপাতাল তৈরি করতে চেয়েছিলাম কিন্তু সব ফাইল ফেরৎ পাঠানো হয়েছিল। তারা বলেছিল বেশি কাজ করতে দেওয়া যাবে না আরও জনপ্রিয় হয়ে যাবে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সাথে ঠিকমতো ব্যবহার করা হয়নি বলে ভিডিওটিতে জানিয়েছেন তিনি। বৃহত্তর স্বার্থে মানুষের কাছে পৌঁছোতে ভারতীয় জনতা পার্টিতে তিনি যোগদান করেছেন বলে জানিয়েছেন। তিনি বলেন তাঁর রাজনীতি মানুষের স্বার্থে করা। ডোমজুড়কে আমি সবসময় মনে করেছি বৃহত্তর পরিবার‌।রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন ,তিনি যতদিন বেঁচে থাকবেন তিনি মানুষের ঋণ ভুলতে পারবেন না। এই ভিডিওটিতে স্থানীয় মানুষজন তাঁদের মনের কথা জানিয়েছেন। রাজীব বন্দ্যোপাধ্যায় তাঁদের দুঃসময় কিভাবে পাশে দাঁড়িয়েছিলেন সেই কথাও তুলে ধরেছেন।