Prothom Kolkata

Popular Bangla News Website

প্রকাশ্যে এলো গুচ্চির নতুন আবিষ্কার, দাম জানলে চমকে যাবেন!

।। প্রথম কলকাতা ।।

আজকের ফ্যাশনের দুনিয়ায় যখন সবকিছুতেই নতুনত্ব বা স্টাইল জায়গা করে নিচ্ছে। তখন সানগ্লাসের ক্ষেত্রে কেনই বা পিছিয়ে থাকবে কেউ? সেই মতোই প্রকাশ্যে এলো বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড গুচ্চির নতুন আবিষ্কার। ইতালিয়ান লাক্সারি ফ্যাশন হাউস, গুচি তার অনন্য ফ্যাশনের জন্য বিশ্ব বিখ্যাত। তাদের হরেক ফ্যাশনেই থাকে নতুন চিন্তা ভাবনা। আর সেইরকমই এক ভাবনায় তৈরি উল্টোনো বিড়ালচোখো চশমা।

সাধারণ বিড়ালচোখো চশমা কমবেশি আমরা অনেকেই দেখেছি কিন্তু যদি ওই চশমাকে উল্টে দেওয়া যায়! কেমন হয়? হ্যাঁ সেরামই এক নতুন ভাবনায় তৈরি এই উল্টোনো বিড়ালচোখ চশমা। তবে এই চশমা পরতে কোনো ফ্যাশন ডিজাইনারের পরামর্শ নিতে হবেনা আপনাকে। শুধু এর দামটার দিকে নজর ফেরালেই চলবে। ভারতীয় টাকায় এই চশমার দাম হল 55,273 টাকা। আবার কি! ইতিমধ্যে সোল্ড আউট এই চশমা। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

মূলত 50 এবং 60 এর দশকে ইউরোপের বিভিন্ন দেশে এই ক্যাট আই ফ্রেমের চশমার অনুকরণ ঘটেছিলো। যা সাধারণত একটু অন্যরকম নকশা উপস্থাপিত করতো। সেইসময় প্রাচ্যের বহু দেশে এই সমস্ত স্টাইলের বেশ প্রচলন উঠেছিল এবার সেই অভ্যাস কে নতুন সাজে প্রকাশ্যে নিয়ে এলো ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড গুচ্চি।