টুইট যুদ্ধে রাজ্যপাল ও শিক্ষামন্ত্রী ,কেন? জানুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

টুইটে সংঘাতে জড়ালেন জগদীপ ধনকড় ও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । রবিবার প্রথমে পরীক্ষা নিয়ে টুইট করে মুখ্যমন্ত্রীকে বেঁধেন ধনকড়। রাতে তার পালটা দিয়ে পার্থ চট্টোপাধ্যায় লিখলেন, পুরনো কাসুন্দি ঘাটছেন কেন?UGC তো নিজেই ৬ তারিখের বিবৃতি বাতিল করতে পারত।রাজ্যের সার্বিক কল্যাণে মন দিন।

বাংলার ছাত্র সমাজের ভবিষ্যতকে ঢাল করবেন না।করোনা কালে স্নাতক ও স্নাতকোত্তরের পরীক্ষা হবে কি না, তা নিয়ে বিস্তর জটিলতা দেখা দিয়েছিল। সমস্যা মোকাবিলায় ময়দানে নেমেছিলেন রাজ্যপাল।পরীক্ষা বাতিলের আবেদন করে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যপালের সঙ্গে কথা বলেছিলেন শিক্ষামন্ত্রী। প্রথম থেকে ধনকড় জানিয়েছিলেন, তিনি পড়ুয়াদের পাশে।

এ প্রসঙ্গে রবিবার একটি টুইট করেন ধনকড় বলেন, ছাত্র-ছাত্রীদের স্বার্থই সর্বোচ্চ। UGC চেয়ারম্যান জানিয়েছেন, সোমবার সুপ্রিম কোর্ট, ৩০ জুলাই দিল্লি হাই কোর্ট এবং ৩১ জুলাই বোম্বে হাই কোর্টে মামলা উঠবে। এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে আরেকটি টুইট করে তিনি লেখেন, উপাচার্যদের ঢাল হিসাবে না দাঁড়িয়ে এদিকে দৃষ্টি দিন। উপাচার্যদের কাজকর্মের উপর নজর রাখা হচ্ছে।