Prothom Kolkata

Popular Bangla News Website

পদ্মফুলে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ দিন, ভিডিও পোস্ট শ্রাবন্তীর

1 min read

।। সুদীপা সরকার ।।

বেহালা পশ্চিমে বিজেপির প্রার্থী হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রার্থী হওয়ার পর থেকেই প্রচারে মন দিয়েছেন তিনি। এবার নিজের ফেসবুক পেইজ একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। ভিডিওটির ক্যাপশনে লেখা আছে এবার ভোট বিজেপিকে। শ্রাবন্তী ভিডিওটিতে বলছেন বেহালার ঘরের মেয়ে আমি। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী আমি।

তৃণমূলের দুর্নীতি অন্যায় ,অবিচার, তোলাবাজি ,কাটমানি, কয়লা চুরি, গরু চুরি থেকে বাংলাকে বাঁচাতে যুবকদের বেকারত্বের যন্ত্রণা থেকে মুক্তি দিতে মোদিজীর সোনার বাংলা গড়তে ৪ নম্বর বোতাম টিপে আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিন। তিনি বলেন,সুস্থ থাকুন ভালো থাকুন ‌।সবাইকে নববর্ষের অগ্রিম শুভেচ্ছাও জানান শ্রাবন্তী। এই পোস্টটিতে অনেকেই কমেন্ট করেছেন।

আরো পড়ুন : যাঁরা মমতাকে পছন্দ করেন না তাঁদের কি বলবো? মৃদু হাসি হেসে জয়া বললেন ‘লজ্জা লজ্জা’!


একজন লিখেছেন, our support will always be with you। একজন লিখেছেন ভালো স্ক্রিপ্ট মুখস্থ করেছেন। একজন লিখেছেন জয় তোমার হবেই। একজন লিখেছেন পুরো বাংলা ছবির স্ক্রিপ্ট। একজন লিখেছেন যাই করুন মানুষ বিশ্বাস করে ভোট দিচ্ছে বিজেপিকে। মানুষের বিশ্বাসের দাম দেবেন। ভালো করে কাজ করবেন। একজন লিখেছেন অবশ্যই ভোট দেবো। আবার একজন লিখেছেন আপনাকে ভোট দিলে কলকাতাকে বেঁচে দেবে মোদি।

শ্রাবন্তীর বিপরীতে লড়ছেন তৃণমূলের প্রার্থী অর্থাৎ রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। লড়াইটা যে বেশ হাড্ডাহাড্ডি হবে তা জানেন শ্রাবন্তী। তাই দিনরাত এক করে প্রচার চালাচ্ছেন তিনি। এবার ভিডিও পোস্ট করে তাঁকে ভোট দেওয়ার আবেদন জানালেন শ্রাবন্তী।