Prothom Kolkata

Popular Bangla News Website

যশ -নুসরতের প্রেমের জল্পনার শেষ আপডেটটা জেনে নিন

1 min read

।। প্রথম কলকাতা ।।

টলিউডের সংবাদ শিরোনামে এখন বেশ চর্চিত কয়েকটি নাম। তাদের মধ্যে অন্যতম হল নুসরাত জাহান, নিখিল জৈন, এবং যশ দাশগুপ্ত। নানান জল্পনা কল্পনা থেকে প্রশ্ন উঠছে শ্রাবন্তী রোশনের পর কি তবে নুসরাত ও নিখিলের সম্পর্কে ভাঙ্গন?

জোর গুঞ্জন টলি পাড়ায়। পরিস্তিথি নাকি এমন পর্যায় পৌঁছেছে যে নুসরাত জাহান ও নিখিল জৈন বর্তমানে আলাদা থাকছেন। ভাইরাল হওয়া স্ক্রিনশটে সেই জল্পনা আরো জোরালো হয়। ইনস্টাগ্রামে ইতিমধ্যে নুসরাত ও নিখিল দুজন দুজনকে আনফলো করেছেন। হঠাৎ করে কি হলো তাদের সুখী সংসারে? প্রশ্ন তুলেছেন অনেকেই।

তবে নেটাগরিকদের অনুমাম নিখিল নুসরাতের দাম্পত্য জীবনে নাকি চির ধরার অন্যতম কারণ যশ দাশগুপ্ত। সম্প্রতি সাংসদ তথা অভিনেত্রী গিয়েছিলো রাজস্থানে ছুটি কাটাতে। আর এখান থেকেই জল্পনার সূত্রপাত। রাজস্থানে গিয়ে নুসরাত তার ঘোরাঘুরি ছবি পোস্ট করে অন্যদিকে যশোর প্রোফাইল স্টক করলে দেখা যাচ্ছে ধু ধু মরু প্রান্তর পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

এখান থেকেই আন্দাজ যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানের ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। এরপরেই ট্রোলের মুখে পড়ে অভিনেত্রী। তার অভিনয়, পোশাক, রাজনৈতিক বক্তব্য পেরিয়ে তার ব্যক্তিগত জীবন পাবলিকদের খাদ্য হয়ে দাঁড়িয়েছে। এমনকি অভিনেত্রীকে “বেপরোয়া” তকমা দিতেও ছাড়েননি নাগরিকদের একাংশ। তবে এসব তকমা নিয়ে একেবারেই বিচলিত নন অভিনেত্রী। তেমনটাই বোঝা যায় তার ইনস্টাগ্রামে পোস্ট দেখে।

অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন তার স্টোরি দেখলেই বোঝা যায়- তিনি বলতে চেয়েছেন ‘নিজের টেবিলে তিনি কি খাবার এনেছেন তাই সে খাবার একা খেত কোন অসুবিধা নেই তার। অর্থাৎ নিজের সিদ্ধান্তে অনড় থাকার কথা তিনি আকার-ইঙ্গিতে বুঝিয়েছেন।

তবে তার নিখিলের সাথে সম্পর্ক ভাঙার কারণ এবং যশের সাথে কি আদৌ নতুন সম্পর্ক জড়ালেন? এমন সব প্রশ্নের উত্তর তিনি দেননি। এমনকি অভিনেতা যশও এ বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কি এই মুহূর্তে তারা তাদের সম্পর্কের প্রকাশ্যে আনতে চাইছেন না? এসব সব জল্পনা কল্পনা তো থাকবেই তবে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন তাঁর অভিনয় রাজনৈতিক বিষয় নিয়ে প্রশ্ন করলে তার উত্তর দিতে তিনি রাজি। তবে ব্যক্তিগত জীবনে ঢুকে প্রশ্ন করলে তিনি সহ্য করবেন না।।