Prothom Kolkata

Popular Bangla News Website

অফিসের পার্টি কিংবা কলেজের ফেস্ট নিজেকে স্লিমফিট রাখতে মেনে চলুন এই সমস্ত টিপস

।। প্রথম কলকাতা ।।

পিকচার পারফেক্ট হতে গেলে দর্শনধারী তো হতেই হবে। এই দর্শন ঠেকাতে নিজেকে করতে হবে স্লিমফিট। কিন্তু বর্তমান ওয়ার্ক ফ্রম হোম কালচারে স্লিমফিট তো দূরের কথা নর্মাল ফিটেও নিরুদ্দেশ বেশিরভাগ মানুষ। তবে মনেমনে সবাই নিজেদেরকে একটা আদর্শ লুকে নিয়ে যেতে চাই। কিন্তু বাস্তবে সেই লুক কতটা প্রকাশ্যে আসে তাই হল প্রশ্ন। চিন্তা নেই! সমস্যা থাকলে তার সমাধানও আছে।

ফ্যাশন এক্সপার্টরা বলছে বাইরে বেরোনোর সময় কিছু টিপস মেনে চলুন। যেমন চেষ্টা করুন, প্রিন্ট জামাকাপড় পরার। ক্লাসিক চেক, ফ্লোরাল প্রিন্ট অথবা অ্যাজটেকের মধ্যে বেছে নিন নিজের পছন্দ। অথবা তুলে নিন ধূসর রঙের জামাকাপড়। ক্যাটক্যাটে রঙ সাধারণত আপনার আত্মবিশ্বাসে অনেকটা বাঁধা সৃষ্টি করে তাই চেষ্টা করুন কোনো ধূসর রঙের জামা পরার যা লোকসমাজে আপনাকে দেখাবে ফিট এবং ব্রাইট। ভুঁড়ি থাকলে শার্ট হালকা ভাবে ইন করুন৷ পেটের দিকে শার্ট এমন ভাবে ইন করুন যাতে আপনার পেটের বাড়তি অংশ বোঝা না যায়।

এবার যাক অন্য টিপস গুলিতে। শার্ট প্যান্টে নিয়ে আসুন ভার্টিকাল স্ট্রাইপ। এইরকম স্টাইল আপনাকে লোকচক্ষে লম্বা, ফিট এবং অলোকিক দেখাবে। এবার নিজেকে একটু আকর্ষণীয় রাখতে গায়ে জড়ান জ্যাকেট অথবা ওয়েস্ট কোট। বন্ধুবান্ধব বা অফিস কলীগ সব জায়গায় হয়ে উঠবেন ট্রেন্ডি অ্যান্ড কুল।
জামাকাপড় তো ঠিকঠাক পরে নিলেন এবার পছন্দের সেরা জুতো টাও পায়ে এসে যায় তাহলে তো ক্যা বাত! মোটা হন কি রোগা এই সমস্ত টিপস গুলো মেনে চললে আপনারও স্লিমফিট হওয়ার সুপ্ত বাসনা পূরণ হবে।