সমর্থকদের কাছ থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, যাঁতাকলে বিজেপি

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

নবান্ন অভিযানকে ঘিরে পুলিশ-বিজেপি সংঘর্ষ অব্যাহত। পুলিশের সঙ্গে লাগাতার হাতাহাতি চলছে বিজেপি সমর্থকদের। কার্যত রণক্ষেত্র হয়ে উঠেছে মহানগরী এবং হাওড়া র বেশ কিছু এলাকা। এরই মধ্যেই আগ্নেয়াস্ত্রের গেঁরোয় বিজেপি। হাওড়া ময়দানে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। হাওড়া ময়দান সংলগ্ন বিভিন্ন গলি থেকে পুলিশ অভিযান চালিয়ে বিজেপি সর্মথকদের লাঠিচার্জ করে।

বিক্ষোভাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি হয়। পাল্টা ইট ছাোড়া হয় পুলিশের তরফে। রণক্ষেত্রের চেহারা নিয়েছে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। মাইকে প্রচার চালিয়ে ক্রমগাত অবস্থান তুলে নিতে অনুরোধ করেন। ব্যারিকেড ভাঙার চেষ্টা করে বিক্ষোভকারীরা।

আরো পড়ুনঃ নবান্ন অভিযান: হাওড়া ব্রিজে ইটবৃষ্টি বিজেপি কর্মীদের, পুলিশের লাঠিচার্জ

হাওড়া ময়দান সংলগ্ন এলাকা থেকে সর্মথকদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করে পুলিশ। ওই এলাকায় বোমাবাজিও হয়েছে, পুলিশে উদ্ধার করেছে বোমার সুতলি। জমায়েত বাড়তে থাকলে পরপর কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ। রাস্তায় ফেলে মারধর করা হয়ে সমর্রথকদের উপর।

রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে একজন বিজেপি সমর্থককে, তার মুখ ফেটে গিয়েছে। টায়ারে আগুন জ্বালিয়ে, এবং ক্রমাগত ইট বৃষ্টি করে বিক্ষোভ প্রদর্শন করা হচ্ছে। হাওড়া ময়দানের পুলিশে কিয়স্কে আগুন লাগিয়ে দেয় সমর্থকেরা। অন্যদিকে জল কামান এবং কাঁদানে গ্যাসের সেল ছুঁড়ে ছত্রভঙ্গ করতে চেষ্টা করে পুলিশ, উত্তেজনা নিয়ন্ত্রনে আনতে ।