Prothom Kolkata

Popular Bangla News Website

কুণাল ঘোষকে কী বললেন অর্জুন সিং, জানুন

1 min read

।। শর্মিলা মিত্র ।।

পুরাতন মালদায় আজ সকালে ‘চায়ে রে চর্চা’ ও ‘কৃষক সুরক্ষা গ্রাম সভা’ কর্মসূচীতে যোগ দিয়ে একের পর এক বিষয় শাসক দলের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। প্রথমেই কেডি সিং-এর গ্রেফতারির বিষয়ে ‘কুণাল ঘোষকে ভাট’ বলে কটাক্ষ করার পাশাপাশি অর্জুন সিং (Arjun Singh) বলেন, ‘কেডি সিং গ্রেফতার হলেন আর সঙ্গে সঙ্গে তৃণমূলের নতুন ভাট কুণাল ঘোষ বলছেন মুকুল রায়কে কেন ধরা হলনা শুধু কেডি সিং-কে শুধু ধরা হল।’ অর্জুন সিং (Arjun Singh) বলেন তার ‘প্রশ্ন হল, কুণাল ঘোষের যদি মাথার সমস্যা না থাকে তাহলে তিনি মনে করতে পারছেন না কেন যে, যে হাওয়ার জাহাজে কেডি সিং-এর private plane-এ মমতা বন্দ্যোপাধ্যায় এদিক ওদিক যেতেন।

তাহলে তিনি কেন বলছেন না যে কেডি সিং গ্রেফতার হয়েছে তো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) গ্রেফতার হওয়া উচিত? প্রশ্ন অর্জুন সিং-এর। তার আরও দাবি, ‘এই private plane-এ লক্ষ লক্ষ টাকা সেই সময় এদিক থেকে ওদিকে নিয়ে যাওয়া হত। একথা সবাই জানে’ বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি কুণাল ঘোষকে নিয়ে তার মন্তব্য, ‘নতুন ভাট তৈরি হয়েতে কুণাল ঘোষ। তার কথা শুনলে লজ্জা করে’ বলেও মন্তব্য করেন অর্জুন সিং। তিনি বলেন, ‘তিনি কী বলতেন, আমরা দেখেছি পুলিশ তাকে ধরে নিয়ে যাচ্ছে তখন উনি বলছেন আমাদের কেন ধরছেন সবথেকে পশ্চিমবঙ্গে এই চিট ফান্ড কান্ডে যত লাভ হয়েছে সবার নায়ক হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর হঠাৎ এখন সুর পাল্টে গেল ওনার।’

পাশাপাশি তিনি আরও বলেন, ‘এখন কেউ যদি কুণাল ঘোষকে প্রশ্ন করেন, আপনিতো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বলেছিলেন, ওই কথা উত্তর না দিয়ে। তিনি এখন সবসময় বলেন, আমি তখনও কিন্তু তৃণমূলের চাঁদা দিতাম। তখনও কিন্তু তৃণমূলের মেম্বারশিপ ছিল।’ এইভাবেই কুণাল ঘোষকে কটাক্ষ করতে ছাড়েন না অর্জুন সিং। পাশাপাশি তৃণমূলের বিষয় অর্জুন সিং-এর মন্তব্য, ‘এক ভাইপোকে বাঁচাবার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পুরো দলটা উঠে গেল। উঠিয়ে দিলেন না উঠে গেছে। আজকে তাসের ঘরের মতো পার্টিটা ভেঙ্গে ভেঙে চুরমার হয়ে গেছে’ বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি তার মন্তব্য, ‘আজকে যে বের হচ্ছে তাকে উনি বলছেন গদ্দার।’

আরো পড়ুন :এই ধরণের জনবিরোধী বিল কোনও সরকার আনতে পারে ভাবতেও পারি না, কটাক্ষ কাকলির

তার প্রশ্ন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) থেকে বড় গদ্দার কে হতে পারে ?’ তার মন্তব্য, ‘কখনও NDA কখনও UPA কংগ্রেসকে সঙ্গে নিয়ে উনি ক্ষমতায় এলেন। ক্ষমতায় আসার পর কংগ্রেসটাকে তুলে দিলেন। কংগ্রেসের বেশিরভাগ MLAকে উনি নিয়ে নিলেন। মালদার মন্ত্রীরাও পরিবর্তন হয়ে গেলেন।’ বলে কটাক্ষ করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। পাশাপাশি তার মন্তব্য, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আঙুল দেখান কাউকে তার মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায় ভুলে যান প্রত্যেকটা। যা কাজ করেন যখন পাল্টা কেউ উত্তর দেয় তখন উনি বলবেন ওটা ও ভুল করছে। উনি কী ভুল করেছেন উনি কখনও বলেন না।’ শুভেন্দু অধিকারীর বিষয়ে তার মন্তব্য, ‘আজকে শুভেন্দু অধিকারী গদ্দার।

শুভেন্দু অধিকারী নাকি মীরজাফর’। তার মন্তব্য, ‘আরে দিদিমণি আপনার থেকে বড় মীরজাফর কেউ হতে পারে না’। এই বিষয়ে তার মন্তব্য, ‘অটল বিহারী বাজপেয়ীর মত মানুষ যাকে সব দলের মানুষ শ্রদ্ধা করতেন সম্মান করতেন। তিনি আপনার বাড়ি গিয়ে আপনার মার পা ছুঁয়ে নমস্কার করেছিলেন। তারপরই আপনি গদ্দারি করে দিলেন। তাই আপনি এই গদ্দারি, মীরজাফরের কথা আপনার মুখে ভালো লাগেনা’। বলে কটাক্ষ করেন অর্জুন সিং। পাশাপাশি তার মন্তব্য, ‘মানুষ ঠিক করে নিয়েছে ভোট বিজেপিকেই দেবে।’ পাশাপাশি ‘ভোটের পরিবেশ পরিস্থিতি কি থাকবে’ তিনি জানান, ‘মমতা ব্যানার্জি পুলিশ আর গুন্ডার মিশ্রণ করে দিয়েছেন। আগে পুলিশ দেখলে গুন্ডারা ভয় পালাতো।এখন উল্টো হয়ে গেছে গুন্ডাদের দেখলে পুলিশ ভয় পালিয়ে যাচ্ছে। পুরো বিষয়টা পরিবর্তন করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ক্ষমতায়’, বলে তোপ দাগেন অর্জুন সিং।