Prothom Kolkata

Popular Bangla News Website

Airtel-র কিছু 100 টাকার নিচে ডাটা প্যাক সম্পর্কে জানুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভারতীয় টেলিকম সংস্থা Airtel অনান্য কোম্পানি গুলিকে টেক্কা দিতে নিয়ে এসেছে একাধিক প্রিপেড প্ল্যান । সেইসব প্রিপেড প্ল্যানে গ্রাহকদের অফার করা হয় বিপুল পরিমাণ ডেটা । খরচও অত্যন্ত সস্তা । সেই সব Airtel Data Pack শুরু হচ্ছে মাত্র 48 টাকা থেকে । ১০০ টাকার সেইসব প্রিপেড প্ল্যানে গ্রাহকদের সর্বাধিক 50GB অবধি ডেটা অফার করা হয়। পাশাপাশি এই প্লানগুলিতে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও অফার করা হয় ।

আসুন দেখে নেওয়া যাক Airtel-র ১০০ টাকার নিচের প্ল্যানগুলি,
Airtel-র সবথেকে সস্তার ডেটা প্যাক হল 48 টাকার প্যাক। 48 টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন পর্যন্ত। পাশাপাশি এই প্রিপেড প্ল্যানে 3GB পর্যন্ত হাই-স্পিড ডেটা অফার করা হয় গ্রাহকদের। এই প্রিপেইড ডেটা প্যাকের সবথেকে আকর্ষণীয় অফার হল, এই প্ল্যানে 3GB অতিরিক্ত ডেটাও অফার করা হয় গ্রাহকদের। অর্থাৎ সব মিলিয়ে ভ্যালিডিটি পিরিওড অবধি গ্রাহকরা 6GB পর্যন্ত ডেটার ব্যাবহারের সুবিধা উপভোগ করতে পারেন গ্রাহকরা।

Airtel-র প্রিপেড প্ল্যান গুলির মধ্যে এরপরই রয়েছে 78 টাকার ডেটা প্যাক । Airtel-এর এই ডেটা প্যাকে এই প্ল্যানে গ্রাহকদের 30 দিনের Wink Music সাবস্ক্রিপশন অফার করা হয় বিনামূল্যে। গ্রাহকেরা 5GB হাই-স্পিড ডেটা পেয়ে যান এই প্ল্যানে।

তারপর রয়েছে Airtel-র 89 টাকার প্রিপেড ডেটা প্যাক । এই ডেটা প্যাকের আকর্ষণীয় অফার হল, বিনামূল্যেই অ্যামাজনের প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশন সাবস্ক্রাইব করার সুযোগ থাকে গ্রাহকদের থেকে। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন এবং গ্রাহকদের 6GB ডেটা অফার করা হয় এই প্ল্যানে ।

পিসিসি