চুরির জন্য যোদ্ধা কম পড়েছে, অভিষেককে কটাক্ষ দিলীপের

।। রাজীব ঘোষ।।

চুরির জন্য যোদ্ধা কম পড়েছে। তাই তিনি এসব করছেন। যোদ্ধারা চাল চুরি করতে ব্যস্ত। করোনা আটকাবে কে। এই কথা বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যুব তৃনমূলের পক্ষ থেকে সাংসদ এবং তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বাংলার যুব শক্তি নামে একটি কর্মসূচি শুরু করেছেন। সেই কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের সূচনা করেন এদিন।

সেখানে বাংলায় এক লক্ষ যুব যোদ্ধাদের নিয়ে এই কর্মসূচি সূচনা করা হয়েছিল বলে জানান অভিষেক। এদিন ৫ লক্ষ যুব যোদ্ধা বাংলার যুব শক্তি কর্মসূচিতে যোগ দিয়েছেন বলে তিনি জানান। সেই বিষয়েই দিলীপ ঘোষ তৃণমূলের উদ্দেশ্যে কটাক্ষ করে এই কথা বলেন। দিলীপ ঘোষের এদিন পূর্ব মেদিনীপুরের কাঁথি মহকুমা আদালতে কাঁথি ও জুনপুট থানার পৃথক দুটি মামলায় হাজিরা দিতে আসেন।

সেখানে তিনি বলেন প্রতি মাসে এরা একবার করে ডাকে আমাকে। বিধানসভা নির্বাচনের প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন ভার্চুয়াল ভোট যদি করা যায় তাহলে ভালো হয়। তিনি সেই জন্য নির্বাচন কমিশনকে ভাবতে বলেছেন। করোনা পরিস্থিতিতে এই বিষয় নিয়ে বিবেচনা করা যায় কিনা দেখুক। আমপান দুর্নীতির সঙ্গে এই জেলায় ২ লক্ষ মানুষ যুক্ত।

সেখানে সমুদ্রের হিমশৈল ভাসার মতো ২০০ জনকে শোকজ করে কি হবে? এদিন এগরা বিধানসভার ২ নম্বর ব্লকের তাজপুর বিজেপি কার্যালয়ে দলীয় সভা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বিজেপি সাংসদ অর্জুন সিংকে পুলিশ দিয়ে হেনস্থা করা হচ্ছে বলে জানান। রাজ্যের সাংসদ বিধায়ক দের নিরাপত্তা এবং সুরক্ষা নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।