Prothom Kolkata

Popular Bangla News Website

বাড়ির ছাদে রবিবারের দুপুরে সবার ‘মদন দা’, বললেন ‘লাভলি খেলা হবে’

।। শর্মিলা মিত্র ।।

রবিবার আজ ছুটির দিন। কিন্তু তাও যখন চলছে ২০২১ বিধানসভা নির্বাচনের ভোট যুদ্ধ। তখন রবীবাসরীয় প্রচারে ব্যস্ত শাসকদল থেকে শুরু করে বিরোধী প্রায় প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রার্থীরাই।

তবে যেখানে নামটা হল মদন মিত্র। তখন তো তাঁর প্রচারেও থাকতে হবে কিছু অভিনবত্ব।আর সেইভাবেই রবিবারের প্রচারে বেড়োনোর আগে দুপুরে ফেসবুক পেজে অন্যভাবে ধরা দিলেন কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র।

মাথায় পাগড়ি চোখে সানগ্লাস পড়ে রবিবারের দুপুরে একদম অন্য মেজাজে সোশ্যাল মিডিয়ার পেজে ধরা দিলেন মদন মিত্র। দক্ষিণেশ্বরের মন্দির আর গঙ্গাকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদ থেকে ফেসবুক পেজ মাতালেন তিনি।

ফেসবুক পেজে তিনি বলেন, আজ সান ডে। সান ডে ইজ আ ফান ডে। সবাই অনেক মজা করছে। সবাইকে অপেক্ষা করতেও বলেন। তিনি বলেন সব মজা আমাদের চোখে আছে। পাশাপাশি মজা লোটার দিন আসছে বলেও মন্তব্য করতে শোনা যায় মদন মিত্রকে।তিনি বলেন আমি বা আমার পরিবার মজা লুটবোনা। মানুষ মজা করবে ২ মে।

পাশাপাশি তাঁর মন্তব্য, ‘একটু যদি তলিয়ে দেখেন যারা অনেকে মনে করছেন খুব সুখে আছেন তাহলে দেখবেন সুখে থাকার ৮০ শতাংশ কারণ হচ্ছে মদন মিত্র। কারণ সুখের সামগ্রীগুলো মদন মিত্র যুগিয়ে দিয়েছে। মদন মিত্র না থাকলে এই সুখের জীবন দেখতেই পারতেন না।’

পাশাপাশি নিজের গলায় গানও গান মদন মিত্র।বলেন ‘খেলা হবে, লাভলি খেলা হবে, মারামারি গুন্ডামির খেলা নয়।’ পাশাপাশি সকলকে ১৭ এপ্রিল জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ারও আবেদন জানান মদন মিত্র।

রবিবার ছুটির দিন দুপুর বেলা হঠাৎ মদন মিত্রকে সোশ্যাল মিডিয়ায় পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ফ্যানেরা। কমেন্টসের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়া পেজে।