Prothom Kolkata

Popular Bangla News Website

নীল -তৃণার আংটি বদলে তাক লেগেছে সবার, এবার জানুন মেনু

1 min read

।। প্রথম কলকাতা ।।

টলিউডের সুপারহিট জুটির মধ্যে এক জুটি সম্প্রতি তাঁদের বাগদান সারলেন। সেই জুটি হলো তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। আগামী মাসের ৪ ই ফেব্রুয়ারী “লাভ অফ লাইফ” নীল ভট্টাচার্যর সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন তৃণা। হাতে আর এক মাসও সময় নেই। শুটিংয়ের ব্যস্ততার মাঝেই চলছে বিয়ের প্রস্তুতি। তবে বিয়েতে নিজের প্রস্তুতি এখনো নিয়ে উঠতে পারেনি কোনে। শুধু জানেন লাল বেনারসি পড়ে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে তৃণার রিল লাইফের গুনগুনের মতো লেহেঙ্গা তিনি পড়বেননা। সম্পূর্ণ বাঙালি সাবেকিয়ানায় সেজে উঠবে তৃণা। বিয়ের দিন বাঙালি সাজে ধুতি-পাঞ্জাবি তে দেখা যাবে নীলকে। তৃণা বলেছেন “আমি আর নীল যেহেতু মনেপ্রাণে বাঙালি তাই বিয়ের দিন পুরোপুরি বাঙালি থিম থাকছে। আমরা সাজগোজ থেকে শুরু করে খাওয়া-দাওয়া সবেতেই রাখছি বাঙালিয়ানার ছোঁয়া”।

খাওয়া-দাওয়ার প্রসঙ্গ তুলতেই তৃণার কথাতেই উঠে আসে ভোজন তালিকার কিছু পদ। ভোজনে থাকবে চিতল মাছের মুইঠ্যা, চিংড়ি মালাইকারি, সাদাভাত, বাসন্তী পোলাও, আরো অনেক কিছু। এবং বাঙালির শেষপাতে মিষ্টিমুখ হবে আটপৌরে পাটিসাপটায়

বিয়ে ষোলোয়ানা বাঙালি মতে হলেও রিসেপশনে থাকছে টুইস্ট। সেখানে থাকবে মোঘলিয়ার ছোঁয়া। তৃণা জানিয়েছেন- “রিসেপশনটা রাজকীয় ভাবে করতে চাইছে হবু বর। তাই রিসেপশন পার্টি সেজে উঠবে মুঘল থিমে”। পোশাক থেকে শুরু করে খাওয়া দাওয়ায় থাকবে মোঘলিয়ার ছোঁয়া। রিসেপশনে তাদের পোশাক ডিজাইনার দায়িত্ব পড়েছে এক বিখ্যাত সর্বভারতীয় ব্র্যান্ডের উপর। এবং সাজ পোশাকের সঙ্গে মিলিয়ে থাকবে রাজকীয় মোগলাই খানা। মাটন বিরিয়ানি, গলৌটি কাবাব, চাপ আর ফিরনিতে হবে অতিথি আপ্যায়ন।

বিয়ের অনুষ্ঠানের জন্য অর্কিড গার্ডেন্স কে বেছে নিয়েছেন হবু বর-কনে। তবে রিসেপশন হবে পি সি চন্দ্র গার্ডেন-এ।।