Prothom Kolkata

Popular Bangla News Website

বাংলায় আগামীকাল ভোট হলেও বিজেপি ২০০ পার করে দেবে, চ্যালেঞ্জ বাবুলের

1 min read

।। সুদীপা সরকার ।।

বিধানসভা ভোটের আগে রাজ্যের নির্বাচনী উত্তাপ বাড়ছে। শহর কলকাতার সীমা ছাড়িয়ে জেলায় জেলায় কর্মসূচি করছে শাসক-বিরোধী দুই পক্ষ। একদিকে যখন তৃণমূল উন্নয়ন কে হাতিয়ার করছে তখন শাসক শিবিরের বিরুদ্ধে একেরপর এক অভিযোগ তুলে বাংলায় পালাবদলের সাওয়াল করছে বিজেপি। আজ মহিষাদলের দ্বারিবেড়িয়া তে বিজেপির জনসভা ছিল। জনসভায় উপস্থিত থাকেন শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়। বক্তৃতার প্রথমে বাবুল সুপ্রিয় কে বলতে শোনা গেল পদ্মের গন্ধে ভরপুর করছে মেদিনীপুর।

তারপরই অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) কে নিশানা নেয় বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় বলেন শিশির অধিকারী স্বনামধন্য রাজনীতিক কিন্তু তার ছেলেকে শুভেন্দু অধিকারী (
Subhendu Adhikari) বলেই সবাই চেনে। কিন্তু ভাইপো তো পিসির ভাইপো। তুমি তো নিজে কিছু করোনি। রাজনীতিতে তোমার কোনও অবদান নেই লোকের থেকে অনুদান যেটা সরকার দেয় সেটা পুরে রাখা একমাত্র রাজনীতির অবদান বলে আজ কটাক্ষ করে বলেন বাবুল সুপ্রিয় (Babul Supriya)।পাশাপাশি বাবুল সুপ্রিয় বলেন পশ্চিমবঙ্গে ২০১১ তে একজন মহিলাকে ভরসা করে পায়ের নিচে জমি দিয়েছিলেন কিন্তু তিনি ভাওতাবাজি ছাড়া কিছুই করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নিশানা নিয়ে বলেন বাবুল ।

পাশাপাশি তিনি বলেন নন্দীগ্রামে যখন আন্দোলন শুরু হয় প্রথম থেকেই শুভেন্দু অধিকারী ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় যখন বুঝলেন নন্দীগ্রামে গেলে পাবলিসিটি হবে তখন সেই আন্দোলনে যোগ দেন। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করে বাংলাতে নরেন্দ্র মোদীর নেতৃত্বে সুস্থ সরকার গঠন করবে বলে দাবি জানান তিনি। পাশাপাশি সভ থেকে আজ বাবুল সুপ্রিয় চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন আগামী কাল যদি ভোট হয় তাতেও বিজেপি ২০০ পার করবে। কারণ বিজেপির যেখানেই যাচ্ছে মাঠ ভরে যাচ্ছে।

আমরা জেনে গিয়েছি আমাদের সঙ্গে রয়েছে মানুষ। একদিকে প্রশান্ত কিশোরের দাবি বিজেপি ২ অংক পেরোতে পারবে না বাংলার নির্বাচনে।আবার অন্যদিকে যে কোন উপায়েই হোক ২০২১ সালে তৃণমূল কংগ্রেসের সরকারকে উৎখাত করে বাংলায় গেরুয়া শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে এবার ময়দানে নেমে পড়েছেন বাবুল সুপ্রিয় ও। আজকের এই সভা থেকে শুভেন্দু অধিকারী কি বার্তা দেয় যেমন গুরুত্বপূর্ণ ছিল তেমনই বাবুল সুপ্রিয় কি বলেন তা খুবই তাৎপর্যপূর্ণ ছিল। আজ বাবুল সুপ্রিয় দাবি রাখলেন যদি কাল ই নির্বাচন হয় তাতেও বিজেপি ২০০পার করবে।