একজন খেয়েছে আরেকজন খাওয়ার কল,তৃণমূলকে আক্রমণ দিলীপের

1 min read

।। রাজীব ঘোষ ।।

দুর্নীতিতে তৃণমূল কর্মীদের দল থেকে বহিষ্কার করা আসলে একটা আইওয়াশ। একজন খেয়ে নিয়েছে আরেকজন খাওয়ার কল। তৃণমূলকে আক্রমণ করে বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রতিদিন তার সকালে প্রাতঃভ্রমণ করা নিয়ম। সকালে প্রতিদিন নিয়ম করে যেমন শরীরচর্চা করেন তেমনি ঝালিয়ে নেন জনসংযোগ।

আর এই জনসংযোগ করতে গিয়েই প্রতিদিন তৃণমূল কংগ্রেসের সরকারকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। তিনি এদিন আরও বলেন মুখ্যমন্ত্রীর চেয়ারে বসে প্রধানমন্ত্রীর সমালোচনা করছেন। কোনো রীতিনীতির ধার ধারেন না। মমতা বন্দ্যোপাধ্যায় দল এবং প্রশাসনকে এক করে ফেলেছেন। পরিকল্পিতভাবে আমপান ঘূর্ণিঝড়ের ত্রাণ লুঠ করা হচ্ছে। ত্রাণ এবং দুর্নীতি নিয়ে বিজেপি গন আন্দোলনে নামবে।

শুধু আন্দোলন নয় আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ। সিপিএম তরুণ প্রজন্মের হাতে দলের দায়িত্ব দিতে চাইছে। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ সিপিএমকে আক্রমণ করে বলেন সিপিএম যুবদের এনেও কোনো লাভ হবেনা। দলকে ত্যাগ করেছে মানুষ। সিপিএম রাজ্যে হিংসার জনক। এরপর ইউজিসির প্রসঙ্গে দিলিপের বক্তব্য সারাদেশে পরীক্ষা হলে এই রাজ্যের পড়ুয়ারা কেন বঞ্চিত হবে।

অভিভাবকদের উদ্দেশ্যে তার মত এই সরকারের হাতে ছেলে-মেয়েদের ভবিষ্যৎ ছাড়বেন না। অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়েছেন। সেই প্রসঙ্গে তিনি জানান অমিতাভ বচ্চন বয়স্ক মানুষ। প্রথম দিকে অনেক সেলিব্রিটি নিয়ে এসেছেন করোনা। এখন একটা সার্কেলে ঢুকে যাচ্ছে। ওনার সুস্থতা কামনা করি। নিত্যদিনের নিয়ম মতো এদিনও সকালে জনসংযোগে বেরিয়ে তৃণমূল সরকারের উদ্দেশ্যে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।