দিল বেচারার ট্রেলার দেখে আপ্লুত সিনেপ্রেমীরা !

1 min read

।। শর্মিলা মিত্র ।।

গত ১৪ই জুন নিজের বাড়িতে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। আত্মহত্যা না খুন তা নিয়ে জল্পনা এখনও অব্যাহত। সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারেননি তাঁর অনুরাগীরা। তাঁর হাসি থেকে শুরু করে তাঁর প্রত্যেকটি মূহুর্তের ছবি মনের মণিকোঠায় সাজিয়ে রেখেছেন সুশান্তের অনুরাগীরা।

আর এই বেদনাঘন মূহুর্তের মধ্যেই রিলিজ করল সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’-র ট্রেলার।মুকেশ ছাবরা পরিচালিত এই ছবির ট্রেলার দেখে আপ্লুত সুশান্ত অনুরাগী সহ সকল সিনেপ্রেমীরাই।

মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই নজিরবিহীনভাবে রেকর্ড গড়ল ‘দিল বেচারা’-র ট্রেলার। ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসাবে পয়লা নম্বরে উঠে এল এই ছবি।

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। দুই অল্পবয়সী ক্যানসার আক্রান্ত মানুষ কেমনভাবে একে অপরের মধ্যে খুঁজে পাবে নিজেদের জগত সেই কাহিনিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবি। জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’।

এই ছবির ট্রেলার প্রকাশের পরই ইমোশ্যানাল হয়ে পড়েছে আট থেকে আশি সকলেই। সুশান্তের প্রতিটি ডায়লগ মন ছুঁয়ে গিয়েছে সিনেপ্রেমীদের।ট্রেলারে ম্যানির মুখে যখন শোনা গিয়েছে, ‘এক থা রাজা এক থি রানি, দোনো মর গায়ে খতম কাহানি…’, বুকের বাঁ দিকটা হয়তো চিনচিন করে উঠেছে সকলেরই।

কিংবা যখন সে বলছে, ‘জনম কব লেনা হ্যায় অউর মরনা কব হ্যায় ও হামারে হাতো মে নেহি হ্যায়, লেকিন ক্যায়সে জিনা হ্যায় ও হামারে হাতো হ্যায়’।তখন সকলের চোখের সামনেই ফুটে উঠছে সদা হাস্যময় সুশান্তের ছবি যা আরও বেশি করে মনকে কাঁদাচ্ছে সকলের।

২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’।